Thursday, April 25, 2024

চুড়ামনকাটিকে যুবক খুন

- Advertisement -

যশোর সদর উপজেলার চুড়ামনকাটিতে এক যুবককে রগকেটে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরের। নিহত আলম কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার সুলতানপুর গ্রামের শামসুদ্দিন মন্ডলের ছেলে। তিনি ১৮/২০ বছর ধরে চুড়ামনকাটি হঠাৎ পাড়ায় বসবাস করতেন। বর্তমানে তিনি স্ত্রী ও দুই সন্তান নিয়ে পালবাড়ি এলাকায় বসবাস করতেন। পেশায় রিক্সাচালক।  অভিযোগ করা হচ্ছে চুড়ামনকাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান মুন্নার অনুসারী ছিলেন আলম। রাজনৈতিক প্রতিহিংশার জেরে বর্তমান চেয়ারম্যান দাউদ হোসেনের অনুসারিরা পূর্বপরিকল্পিতভাবে তাকে হত্যা করেছে।  এদিকে, এ ঘটনায় এক যুবককে আটকের গুঞ্জন উঠেছে। ওই যুবক বর্তমান চেয়ারম্যানের অনুসারী।

নিহতের স্ত্রী রোকসানা বেগম জানান, আলম দুপুর আড়াইটায় চুড়ামনকাটি রেলষ্টেশন এলাকায় দাড়িয়ে ছিলেন। এমন সময় এক দল সন্ত্রাসী পূর্বপরিকল্পিত ভাবে আলমকে তুলে নিয়ে আর্দশপাড়ায় কাজীর পুকুর নামকস্থানে নিয়ে যায়। সেখানে নিয়ে রড় দিয়ে পিটিয়ে হাত পা ভেঙ্গে , রগ কেটে রক্তাত্ত জখম করে । পরে পুলিশ ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ বিষয়ে সাজিয়ালী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সেলিম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।তবে, আটকের বিষয়টি তিনি এড়িয়ে যান।

এ বিষয়ে চেয়ারম্যান দাউদ হোসেনের মোবাইলে কল করলে তিনি ফোন রিসিভ করেননি।

এদিকে, অপর একটি সূত্র জানায়,নিহত আলম মাদক কারবারী ছিলেন।

রাতদিন সংবাদ

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত