Friday, April 19, 2024

অভয়নগরে চালের কার্ড বিতরণ নিয়ে সংঘর্ষ, আহত তিন

- Advertisement -

যশোরের অভয়নগর উপজেলার একতারপুর গ্রামতলা বাজারে  কেন্দ্র করে সংঘর্ষে উভয় পক্ষের তিনজন আহত হয়েছে। গতকাল শুক্রবার ২৩ সেপ্টেম্বর সন্ধ্যায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।
এই সংঘর্ষে আহত হয়েছেন, মেম্বার রবিউল ইসলামের ছোট ভাই কামরুল ইসলাম (৪৭), পিতা পীর মোহাম্মদ শেখ , মেম্বারের ছেলে আল-আমিন শেখ সাগর (২৬) এবং চাউল এর কার্ড বাতিল হওয়া রুহুল আমিন (৪০) পিতা আব্দুল হাকিম খাঁ।
পায়রা ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড মেম্বার রবিউল ইসলাম বলেন, রুহুল আমিন(৪০) পিতা আব্দুল হাকিম খাঁ’র নিজ নামে ১০ টাকা কেজি দরে চাউল এর কার্ড এবং স্ত্রী রোজিনা বেগমের নামে ৩০ কেজি চাউল এর কার্ড রয়েছে। সম্প্রতি কম্পিউটারে কাগজ ঠিক করতে গেলে তাতে সমস্যা দেখা দেয়। সে সময় একই পরিবারের দুটি কার্ড হওয়ার কারণে রুহুল আমিন এর কার্ড বাতিল করে দেওয়া হয়। আমি নিয়ম অনুযায়ী অন্য আরেক জনকে কার্ডটি দেওয়ার কারণে এই ক্ষোভের সৃষ্টি হয়েছে। সেই ক্ষোভ থেকে (রুহুল আমিন) ভাই ও আমার ছেলে কে রক্তাক্ত জখম করেছে। এখন ডাক্তারের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নিয়ে যাচ্ছি।
অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক ডাক্তার নীলাদ্রি বলেন, মারামারিতে আহত তিনজন রোগীকে হাসপাতালে নিয়ে আসলে দু’জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে এবং কামরুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত