Saturday, April 20, 2024

মণিরামপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে সামাজিক সম্প্রীতি অনুষ্ঠিত

বৃহষ্পতিবার বিকেলে মণিরামপুর উপজেলা পরিষদ মিলনাতয়নে সামাজিক সম্প্রীতি অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন আয়োজিত সামাজিক সম্প্রীতি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী ও মণিরামপুর উপজেলা সামাজিক সম্প্রীতি কমিটির প্রধান উপদেষ্টা স্বপন ভট্টাচার্য্য (এমপি)। তিনি বলেন, হাজার বছর ধরে এ ভূখন্ডে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল ধর্মের মানুষ মিলেমিশে একত্রে বসবাস করে আসছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানও সেই নীতিতেই আমাদের সংবিধানে সকল ধর্ম ও বর্ণের মানুষের সমান অধিকার সুনিশ্চিত করেছিলেন। সুতরাং সাম্প্রদায়িক সম্প্রীতি ও সামাজিক বন্ধনের এ ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে সকলকে সচেষ্ট থাকতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ কবির হোসেন পলাশের সভাপতিত্ত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ আলী হাসানের সঞ্চালনায় সম্প্রীতি সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ আলহাজ্জ্ব কাজী মাহমুদুল হাসান, উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমা খানম, মণিরামপুর থানার অফিসার ইনচার্জ নূর-ই-আলম সিদ্দীকি।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মণিরামপুরে উপজেলা সামাজিক-সম্প্রীতি কমিটির অন্যাতম সদস্য উপজেলা আওয়ামীলীগনেতা অ্যাড. বশির আহম্মেদ খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তারসহ উপজেলা সামাজিক-সম্প্রীতি কমিটির বিভিন্ন স্তরের সদস্য, ইউপি চেয়ারম্যানবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি, উপজেলা প্রশাসেনর বিভিন্ন দফতরের কর্মকর্তা, গণমাধ্যমকর্মী, মসজিদের ইমাম, সনাতন ধর্মাবলম্বীদের পুরোহিত, সুশীল সমাজ ও শিক্ষার্থীরা।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত