Wednesday, October 5, 2022

ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সুপারের ‘খুলনা পাওয়ার কোম্পানি লিঃ পরিদর্শন

মেহেদী হাসান, খুলনা প্রতিনিধি: খুলনা ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৬ এর পুলিশ সুপার ‘খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেড’ (১১৫ মেগাওয়াট) পরিদর্শন করেন।

- Advertisement -

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) খুলনা মহানগরীর খালিশপুর থানাধীন খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেড পরিদর্শন করেন খুলনা ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৬ এর পুলিশ সুপার কানাই লাল সরকার।

পরিদর্শনকালে পুলিশ সুপার কানাই লাল সরকার কর্মরত অফিসারদের হালনাগাদ পরিস্থিতি, চলমান মামলার অগ্রগতি, করাখানায় বিদ্যমান মালামাল সমূহের নিরাপদ সংরক্ষণ, নিরাপত্তারক্ষী দের কার্যক্রম, বিদ্যমান সিসি ক্যামেরা গুলোর অবস্থান এবং ইন্ডাস্ট্রিয়াল পুলিশ এর সম্ভাব্য সহযোগিতার ক্ষেত্রসমূহের বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।

এসময় তিনি কমিউনিটি পুলিশিং এর কার্যক্রম ও এর গুরুত্ব সম্পর্কে উপস্থিত সকলকে অবহিত করেন। এছাড়াও তিনি শ্রমিকদের বেতন-ভাতা যথাসময়ে পরিশোধ করতে কর্তৃপক্ষকে অনুরোধ জানান। পরবর্তীতে তিনি কারখানার ভিতরে বিভিন্ন স্থান ঘুরে দেখেন এবং দায়িত্বরত প্রহরী ‍ও স্টাফদের সাথে কথা বলেন। শিল্প প্রতিষ্ঠানের সার্বিক নিরাপত্তা ও সেবায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৬, খুলনা সর্বদা প্রস্তুত আছে বলে তিনি আশ্বস্ত করেন।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, ‘খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেড এর প্লান্ট ইনচার্জ- মশিউল আজমসহ প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীগণ ও খুলনা ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৬ এর অফিসার ফোর্স ।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ