Friday, March 29, 2024

যশোরে নকল বিড়িসহ তিনজন আটক, জাল ব্যান্ড রোল উদ্ধার

- Advertisement -

যশোরে নকল ব্যান্ড রোল যুক্ত বিড়িসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-৬ যশোরের সদস্যরা।  তারা দির্ঘদিন যশোরে বিভিন্ন এলাকায় নকল বিড়ি তৈরী করে তাতে নকল ব্যান্ড রোল ব্যবহার করে বাজারজাত করে আসছিলেন। সোমবার বিকেলে র‌্যাব যশোর সদর উপজেলার রামনগর ইউনিয়নের রাজারহাট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

- Advertisement -

আটককৃতরা হলেন, মণিরামপুর উপজেলার ঘিবা গ্রামের আব্দুর রহমানের ছেলে জাকির হোসেন, একই গ্রামের জমসেদ আলীর ছেলে মনিরুল ইসলাম ও শহিদুল্লাহ গাজীর ছেলে উজ্জল করীম। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে রংপুর জেলার হাড়াগাছা উপজেলার পূর্ব মিয়া পাড়া গ্রামের মৃত কাশেম মিয়ার ছেলে আশিকুজ্জামান লোটাস পালিয়ে যায়। এ ঘটনায় র‌্যাবের পক্ষথেকে চারজনকে আসামি করে কোতোয়ালি থানায় মামলার প্রস্তুতি চলছে।

র‌্যাব-৬ যশোরের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার এম নাজিউর রহমান জানান, তাদের কাছে খবর আসে দীর্ঘদিন যাবৎ একটি চক্র যশোর জেলার মনিরামপুর, শার্শা, ঝিকরগাছা থানার বিভিন্ন এলাকায় গোপনে
অবৈধ ভাবে নকল বিড়ি উৎপাদন ও বিক্রি করে আসছে। তারা কুষ্টিয়া থেকে জাল ব্যন্ডরোল  সংগ্রহ করে বিভিন্ন নামে নকল বিড়ি তৈরী করে বাজারজাত করে আসছে। এতে সরকার রাজস্ব থেকে বঞ্চিত হচ্ছে। ওই চক্রের একদল সদস্য রাজারহাট এলাকায় অবস্থান করছে এমন সংবাদের প্রেক্ষিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। পরে তাদেরকে কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত