Thursday, April 25, 2024

যশোরে র‌্যাবের অভিযানে চাকুসহ চাঁদাবাজ চক্রের সদস্য আটক

- Advertisement -

মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে যশোর সদর উপজেলার আব্দুলপুর বাজার যশোর র‌্যাব ৬ এর সদস্যরা অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করে। এ সময়ে ধারালো চাকুসহ সোহাগকে গ্রেফতার করতে সক্ষম হয়। তবে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে চাঁদাবাজ চক্রের অন্যান্য সদস্যরা পালিয়ে যায়।

আটক সোহাগ হোসেন যশোর সদর উপজেলার কুলতাডাঙ্গা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

যশোর র‌্যাব-৬ এর কোম্পানি লে. কমান্ডার এম নাজিউর রহমান বলেন, মঙ্গলবার বিকাল সাড়ে তিনটার দিকে ২০০ টাকা ভাড়া ঠিক করে আটককৃত সোহাগ হোসেন যশোর সদর উপজেলার গাইদগাছি গ্রামের হারেজ আলী হাওলাদার ছেলে মোটরসাইকেল চালক মিরাজুল ইসলামকে নিয়ে আব্দুলপুর বাজার হতে চৌগাছা বাজারের যাওয়ার জন্য রওনা দেয়।

পথিমধ্যে চুড়ামনকাটি আমবটতলা হতে ২নং আসামী তৌহিদুল(৩২)কে মোটর সাইকেলে উঠিয়ে কিছুদুর যাওয়ার পরে তাকে রাস্তার পাশে জোর করে বেগুন ক্ষেতে নিয়ে যেয়ে লাঠি দিয়ে দুই পায়ের হাটুর নিচে-উপরে মারপিট করে ও চাকু ধরে তার নিকট হতে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে এবং মৃত্যুর ভয় দেখায়। টাকা আদায়ের উদ্দেশ্যে আব্দুলপুর বাজারে তাকে একটি চায়ের দোকানে আটকে রাখে। সন্ধ্যা সাতটার দিকে যশোর র‌্যাব-৬ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে সেখানে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করে এবং ধারালো চাকুসহ সোহাগ হোসেন নামে একজন আসামী গ্রেফতার করে। এ সময়ে তার সঙ্গী তৌহিদুলসহ অন্যরা পালিয়ে যায়। আটকৃত সোহাগ হোসেনের বিরুদ্ধে মামলা দিয়ে যশোর কোতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত