Thursday, April 25, 2024

মোরেলগঞ্জ পৌরসভায় হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

মোরেলগঞ্জ প্রতিনিধিঃ শেখ হাসিনার বরতা,নারী-পুরুষ সমতা এই স্লোগান কে সামনে রেখে পুষ্টি সমৃদ্ব খাবার, মা ও শিশুদের স্বাস্থ্য পরিচর্যার মাধ্যমে মাতৃমৃত্যু ও শিশু মৃত্যু কমিয়ে আনার লক্ষ্যে বাগেরহাটের মোরেলগঞ্জে হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার(১৩ সেপ্টেম্বর)  উপজেলা প্রশাসন ও  উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর, মোরেলগঞ্জ, বাগেরহাট এর আয়োজনে মোরেলগঞ্জ  পৌরসভায় ২০২০-২০২১ ও ২০২১-২০২২  ৪ শত ৫০ জন ল্যাকটেটিং কর্মজীবী মায়েদের স্বাস্থ্যসেবা প্রদান, পুষ্টিকর নাস্তা, সাবান ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।
মোরেলগঞ্জ পৌরসভার প্রধান নির্বাহী ও মোরেলগঞ্জ  উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মোরেলগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগ এ্যাডঃ মনিরুল হক তালুকদার।
অনুষ্ঠান সঞ্চালনা করেন মোরেলগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক অফিসার আলমগীর হোসেন আকন। এসময় অনন্যদের মধ্যে  উপস্থিত ছিলেন, মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ লাবনি আক্তার, পৌরসভার কাউন্সিলর শংকর রায়, আজিজুল রহমান মিলন, ইউনুস আলী, রেদোয়ানুল করিম, পৌর নির্বাহী অফিসার সাইফুল ইসলাম, পৌরসভার হিসাবরক্ষণ কর্মকর্তা সরদারবআব্দুল হান্নান, মহিলা বিষয়ক অফিসের উচ্চমান সহকারী শফিকুল ইসলাম প্রমুখ।
আর কে-১৩
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত