Friday, April 19, 2024

অভয়নগরে মিথ্যা তথ্য দিয়ে উত্তোলন করা মাতৃত্বকালীন ভাতার টাকা ফেরত দিলেন ফারজানা

- Advertisement -

 

- Advertisement -

বিশেষ প্রতিনিধি, অভয়নগরঃ অভয়নগরে মাতৃত্বকালীন ভাতা প্রদানে ব্যাপক অনিয়মের অভিযোগ শিরোনামে রাতদিন অনলাইন নিউজসহ বিভিন্ন পত্রিকায় প্রকাশের পর কর্তৃপক্ষ নড়চড়ে বসে। এ ঘটনায় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রাজ কুমার পাল অগ্রণী ব্যাংক নওয়াপাড়া শাখাকে ঐ ভাতা ভোগী ফরজানা আক্তারের টাকা উত্তোলন না করতে পারে তার ব্যবস্থা নিতে মৌখিক ভাবে জানান। মিথ্যা তথ্য প্রদানকারীর বিরুদ্ধে তদন্তে ঘটনার সত্যতা প্রমানিত হওয়ায় নওয়াপাড়া পৌরসভার ৩নং ওয়ার্ডের সাদ্দাম হোসেনের স্ত্রী ফারজানা আক্তার কে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ভাতার টাকা ফেরত দিতে বলেন।

সে (ফারজানা আক্তার) গত ৪ সেপ্টেম্বর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার অফিসে গিয়ে উত্তোলন করা ভাতার ১৪ হাজার টাকা নগদ ফেরত দিয়ে আসেন। এবং অগ্রণী ব্যাংক হিসাবে ভাতাভোগীর যে টাকা জমা আছে তা অল্প সময়ের মধ্যে তুলে অফিসে জমা দেওয়ার মুচলেকা দিয়ে আসেন।
এবিষয়ে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রাজ কুমার পাল সাংবাদিকদের বলেন, এতবড় উপজেলায় আমার একার দ্বারা সুন্দর ভাবে কাজ বাস্তবয়ন করা সম্ভব না। সকলে নিজের দায়িত্বটি সঠিক ভাবে পালন করলে আজ এই ঘটনার জন্ম হতো না। ফেরত পাওয়া টাকার প্রসঙ্গে বলেন, আমার অফিসে ভাতাভোগী (ফারজানা আক্তার) ১৪ হাজার টাকা জমা দিয়েছেন এবং ভাতাভোগীর ব্যাংক হিসাবে যে টাকা আছে তা উত্তলন করে আমার অফিসে জমা দিয়ে যাবেন। সব টাকা হাতে আসলে আমরা তা মন্ত্রনালয়ে ফেরত পাঠিয়ে দিব। তিনি সাংবাদিকদের ধন্যবাদিয়ে বলেন, আজ আপনাদের মাধ্যমে সত্য আমাদের সামনে প্রকাশ পেয়েছে আগামীতে আরোও সঠিক ভাবে যাচাই বাছাই করে ভাতার কার্ড নির্বাচনের কাজ সম্পূর্ন করা হবে।

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত