Thursday, April 25, 2024

শান্তিপূণ ভাবে কেশবপুর প্রেসক্লাব নির্বাচন অনুষ্ঠিত

- Advertisement -
আশরাফ সভাপতি জয়দেব সম্পাদক

মোঃজাকির হোসেন,কেশবপুরঃ শান্তিপূণ ভাবে কেশবপুর প্রেসক্লাবের দ্বি বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ১১সেপ্টেম্বর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিরতিহীনভাবে প্রেসক্লাবের ৫৮ জন ভোটারের ভেতর ৫৫ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

কেশবপুর প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে আশরাফ জামান খান ৩৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আজিজুর রহমান পেয়েছেন ২২ভোট, সাধারণ সম্পাদক পদে জয়দেব চক্রবর্ত্তী ৩৩ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকট তম প্রতিন্ধী অজেদ খান ডাবলু ১৯ ভোট। সহ সভাপতি পদে আব্দুল হাই সিদ্দিকী ৩৯ভোট ও মোতাহার হোসাইন ৩৩ভোট বিজয়ী হয়েছেন। তাদের নিকট তম প্রতিন্ধী রুহুল কুদ্দুস ২৫ভোট। যুগ্ন সম্পাদক পদে উৎপল দে ৩৩ভোট ও আব্দুল্লাহ আল ফুয়াদ ২৮ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের নিকট তম প্রতিন্ধী সিদ্দিকুর রহমান ২৬ভোট। কোষাধ্যক্ষ পদে শামসুর রহমান ৩০ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকট তম প্রতিন্ধী রুহুল আমিন বিশ্বাস ১৯ভোট। দপ্তর সম্পাদক পদে মশিয়ার রহমান ৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকট তম প্রতিদ্বন্দ্বী সোহেল পারভেজ ১৫ভোট। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে শেখ শাহীনুর ইসলাম ২৯ভোট। তার নিকট তম প্রতিন্ধী সুশান্ত কুমার ২৪ভোট। বিনাপ্রতিন্ধীতায় বিজয়ী গ্রন্থাগার সম্পাদক পদে মতিয়ার রহমান। নির্বাহী কমিটির ৫টি সদস্য পদে মেহেদী হাসান জাহিদ ৪৪ভোট, শাহিনুর রহমান ৪০ভোট, আব্দুস সাত্তার মোল্লা ৩৪ভোট, আব্দুর রাজ্জাক ৩২ভোট ও আব্দুল করিম ৩০ভোট। তাদের নিকট তম প্রতিন্ধী কবির ২৪ভোট, বাপ্পি ২৭ভোট ও আলমগীর ১০ভোট।

নির্বাচন কমিশনের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন কেশবপুর প্রেসক্লাবের সদস্য আব্দুস সালাম। এছাড়া কমিশনের সদস্য ছিলেন প্রেসক্লাবের সদস্য মদন সাহা অপু ও রুহুল আমীন খান। কেশবপুর প্রেসক্লাবে দুই বছর পর পর ভোটের মাধ্যমে ১৫ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত