Thursday, April 25, 2024

যশোরে এস এস সি পরীক্ষার্থীকে মারপিটের ঘটনায় যুবক আটক

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক: পূর্ব শত্রুতার জের ধরে শহরের সিটি কলেজপাড়ায় তন্ময় দাস (১৬) নামে এক এস এস সি পরীক্ষার্থীকে ছুরিকাঘাতে জখমের ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। শহরের নীলগঞ্জ (সুপারি বাগান) এলাকার মৃত হরিপদ দাসের ছেলে আহত তন্ময়ের চাচা সুমন দাস (৪০) শনিবার (৯ সেপ্টেম্বর) রাতে মামলা করেন। মামলায় ২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত নামা ৩/৪ জনকে আসামি করা হয়। আসামিরা হচ্ছে বেজপাড়া গোলগোল্লার মোড়ের আব্দুল খালেক ওরফে বোমা খালেকের ছেলে মেহেদি হাসান ওরফে ডলার (২৪) ও সিটি কলেজ বউ বাজারের রফিকুল ইসলামের ছেলে হৃদয় (২১)। এদের মধ্যে পুলিশ হৃদয়কে আটক করে।

মামলায় সুমন দাস বলেছেন, তিনি ঝুমঝুমপুর বাবলাতলায় শুভ জুয়েলার্সে কর্মচারি হিসেবে কাজ করেন। ভাইপো তন্ময় এবার এস এস সি পরীক্ষার্থী। শনিবার সন্ধ্যায় ভাইপো তন্ময় বাড়ি থেকে পাশের একটি বন্ধুর বাড়ির উদ্দেশ্যে গাইড বই আনতে রওনা হয়। সিটিকলেজ পাড়া ৩ নং গলির সামনে মাঠের মধ্যে পৌঁছুলে আসামিরা তন্ময়ের গতি রোধ করে কোন কথা বার্তা না বলে কিল চড় ঘুষি মারতে থাকে। আসামি মেহেদি হাসান ডলার খুন করার উদ্দেশ্যে তন্ময়কে কয়েকটি আঘাত করে। আঘাত তন্ময়ের বামপাশে পিঠের ডান পাশে লেগে গুরুত্বর আহত হয়। আসামি হৃদয় লোহার রড দিয়ে তন্ময়কে এলাপাতাড়ি মারপিট করে সারা শরীর ফোলা জখম করে। এ সময় আসামি ডলার তন্ময়ের একটি মোবাইল সেট ও পকেটে থাকা নগদ ১৫ শ টাকা কেড়ে নেয়। তন্ময়ের চিৎকারে এলাকাবাসি এগিয়ে গেলে আসামিরা খুন জখমের হুমকি দিয়ে চলে যায়।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই এজাজুর রহমান জানান, রোববার গভীর রাতে যশোর আইটি পার্কের সামনে থেকে হৃদয়কে আটক করা হয়। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত