Thursday, March 28, 2024

করোনায় আক্রান্ত যবিপ্রবির উপাচার্য

- Advertisement -

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) উপাচার্য ও একুশে পদকপ্রাপ্ত বিজ্ঞানী অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন। তাঁর কাশিসহ কিছু শারীরিক জটিলতা থাকলেও তিনি মোটামুটি সুস্থ আছেন।

- Advertisement -

আজ রোববার সকালে যবিপ্রবির জিনোম সেন্টারের সহযোগী পরিচালক ও অণুজীবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. ইকবাল কবীর জাহিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন যবিপ্রবি ক্যাম্পাসের বাসভবনে থেকে বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রধান চিকিৎসা কর্মকর্তা (সিএমও) ডা. দীপক কুমার মন্ডলের অধীনে চিকিৎসা গ্রহণ ও ঔষধ সেবন করছেন। করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায়, করোনাকালীন স্বাস্থ্যবিধি অনুযায়ী আগামী ৭ দিন তিনি চিকিৎসকের পর্যবেক্ষণে থাকবেন। এ ছাড়া চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী, শারীরিক উপস্থিতিতে তিনি সব ধরনের দাপ্তরিক সভা, পারস্পারিক সাক্ষাৎকারসহ কোনো কিছুতে অংশগ্রহণ করতে পারবেন না। করোনা ভাইরাসের দুই ডোজ টিকা ও বুস্টার ডোজ নেওয়া অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন প্রথমবারের মতো করোনায় আক্রান্ত হলেন। তাঁর আশু রোগ মুক্তির জন্য তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন। সহকারী পরিচালক (জনসংযোগ)যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মো:আব্দুর রশিদ এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত