Friday, March 29, 2024

যুবলীগ কর্মী ইয়াসিন হত্যা মামলার চার্জশিট দাখিল

- Advertisement -

যশোর শহরের শংকরপুর চোপদারপাড়া আকবরের মোড় এলাকার যুবলীগ কর্মী ইয়াসিন আরাফাত ওরফে হুজুর ইয়াসিন হত্যা মামলার চার্জশিট আদালতে জমা দিয়েছে ডিবি পুলিশ। মামলার তদন্ত শেষে ৯ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম।

- Advertisement -

চার্জশিটে অভিযুক্তরা হলেন, শংকরপুর চোপদারপাড়ার তোরাব আলীর ৩ ছেলে যথাক্রমে মোস্তাফিজুর রহমান ওরফে স্বর্ণকার রানা, রুবেল হোসেন ও হাফিজুর রহমান, রেজাউল ইসলামের ছেলে আব্দুল কাদের ওরফে শান্ত, শংকরপুর চোপদারপাড়া আকবরের মোড় এলাকার আকবর আলীর ছেলে শফিকুল ইসলাম, সৈয়দ আহমেদের ছেলে শফিক, একই এলাকার ময়না, বেজপাড়া কবরস্থান এলাকার খবির আলী শিকদারের ছেলে জীবন শিকদার, শংকরপুর মাঠপড়ার আইয়ুব আলী মিস্ত্রির ছেলে সুমন ও বেজপাড়া টিবি ক্লিনিক এলাকার আব্দুল মজিদ ড্রাইভারের ছেলে নজরুল ইসলাম ওরফে নজু ডাকাত। এর মধ্যে সুমন, ময়না ও নজু ডাকাতকে পলাতক এবং বাকী ৬ জনকে আটক দেখানো হয়েছে।

উল্লেখ্য, গত ১৬ ফেব্রুয়ারি রাতে শংকরপুর রেললাইন সংলগ্ন ব্রাদার্স ক্লাবের ভেতর প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে খুন হন আলোচিত ইয়াসিন আরাফাত ওরফে হুজুর ইয়াসিন। এলাকায় আধিপত্য বিস্তার, বাড়ি নির্মাণে ইট বালির ব্যবসা থেকে হিস্যা আদায় এবং কয়েক বছর আগে আসামি স্বর্ণকার রানা’র ওপর হামলার জের ধরে এই হত্যার ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের স্ত্রী শাহানা আক্তার নিশা কোতয়ালি থানায় মামলা করেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত