Saturday, April 20, 2024

অভয়নগরে ৮ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা, আটক ১

বিশেষ প্রতিনিধি,অভয়নগর
যশোরের অভয়নগরে মাদ্রাসা শিক্ষার্থী ৮ বছরের এক কন‍্যা শিশুকে ধর্ষনের চেষ্টার অভিযোগের মামলায় অভিযুক্ত ব‍্যক্তিকে আটক করেছে থানা পুলিশ।
৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার উপজেলা নওয়াপাড়া পৌরসভার রানা ভাটা এলাকায় ধর্ষণের এ ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত মোঃ রানা গাজি(১৮) একই এলাকার মোঃ বিল্লাল গাজীর পুত্র এবং পেশায় ট্রাক ড্রাইভার।
জানা গেছে, উপজেলার নওয়াপাড়া পৌর সভার ৪ নং ওয়ার্ড রানাভাটা গ্রামের মদিনাবাগ নুরানি মাদ্রাসার ছাত্রী (০৮) সে সকাল ১১.০০ টার সময় প্রতিবেশি বান্ধবী রোজের (০৭) বাড়িতে খেলা করতে যায়। এ সময় বাড়িতে কেউ না থাকায় মোঃ রানা গাজি তার ছোট বোন রোজকে টাকা দিয়ে দোকানে পাঠিয়ে ঐ শিশুকে একা পেয়ে ধর্ষণ ও হত্যার চেষ্টা চালায়। সে চিৎকার করলে এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে র্ভতি করে। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করেন।
এলাকাবাসী মোঃ ওবাইদুল খান বলেন, শিশুটির সাথে পাশ্ববর্তী বিল্লাল গাজির মেয়ে রোজের সাথে বন্ধুত্বের সম্পর্ক ছিলো। ৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার ১১.০০ টার সময় বান্ধবীর বাড়িতে খেলা করতে যায়। সুযোগ পেয়ে রানা জঘন্যতম কাজ করে তাড়াহুড়া করে পালিয়ে যায়।
ভুক্তভোগির মা বলেন, আমরা খুব গরিব মানুষ, টিসিবি’র ৫ কেজি চাউল নিয়ে বাড়িতে এসে শুনি এই ঘটনা, আমি এর বিচার চাই।
অভয়নগর থানার অফিসার ইনর্চাজ একেএম শামীম হাসান বলেন, ধর্ষণ চেষ্টার অভিযোগে ধর্ষক রানা গাজীর নামে মামলা হয়েছে। পরে আটক করে  আসামীকে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত