Tuesday, April 23, 2024

আবহমানকাল হতে এদেশের মানুষ সম্প্রীতির মধ্যে বসবাস করে আসছে- স্বপন ভট্টাচার্য্য

- Advertisement -

মণিরামপুর (যশোর) প্রতিনিধিঃ  পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, আবহমানকাল হতে এদেশের মানুষ অসম্প্রদায়িক চেতনায় সৌহার্দপূর্ণ পরিবেশে বসবাস করে আসছে। সেই সম্প্রীতি বিনষ্ট করতে একটি গোষ্ঠী মাথা চাড়া দিয়ে উঠে। এই চক্র সুপরিকল্পিত ষড়যন্ত্র করে হিন্দু-মুসলমান সম্প্রদায়ের ঐতিহ্য ধুলায় মিশিয়ে দেয়ার চেষ্টা করছে। সকল ধর্ম-বর্ণের মানুষকে সাম্প্রদায়িক-সম্প্রীতি বজায় রাখতে হবে। তারা ধর্মকে হাতিয়ার বানিয়ে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার অপচেষ্টা করছে।

বৃহস্পতিবার দুপুরে মণিরামপুর উপজেলার শ্যামকুড় ইউনিয়নের চিনাটোলার কামারডাঙ্গা মহাশ্মশানের ভিত্তি প্রস্তর ও রাস্তা উদ্বোধনকালে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শ্মশান পরিচালনা কমিটির সভাপতি প্রদীপ চক্রবর্তীর সভাপতিত্বে তিনি আরও বলেন, আজ যে অশুভ শক্তি মাথাচাড়া দিয়ে উঠেছে, ধর্মীয় সহাবস্থানকে নষ্ট করছে তাদের সমূলে উৎপাটন জরুরী হয়ে পড়েছে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আলী হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু, ওসি নুর-ই আলম সিদ্দিকী, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তুলশী দাস বসু, আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আলমগীর হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান মণিরুজ্জামান মণি, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম সরদার, স্থানীয় আওয়ামীলীগ নেতা ডাঃ স্বপন কুমার পাল, রমেশ কুন্ড, সহকারি প্রধান শিক্ষক সন্তোষ পাল, উপজেলা শ্রমিক লীগের যুগ্ন আহবায়ক জাহাঙ্গীর হোসেন, উপজেলা যুবলীগনেতা আবুল কালাম, আবুল হোসেন, মহিদুল ইসলামসহ প্রমুখ।

আর কে-০৬

 

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত