Tuesday, April 16, 2024

অভয়নগরে  আট বছরের শিশুকে ধর্ষনের অভিযোগ

অভয়নগর (যশোর) প্রতিনিধিঃ অভয়নগরে আট বছরের শিশুকে ধর্ষনের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার নওয়াপাড়া পৌরসভার রানা ভাটা এলাকায় এ ঘটনাটি ঘঠেছে।
জানা গেছে, আট বছরের শিশুকে ধর্ষনকারীর বাড়িতে নিয়ে ধষর্ন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ওই শিশুটিকে আহত অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রির্ফাড করেন।
উপজেলার নওয়াপাড়া পৌর সভার ৪ নং ওয়ার্ড রানাভাটা গ্রামের মদিনাবাগ নুরানি মাদ্রাসার ছাত্রী (০৮) সে সকাল ১১ টার সময় পার্শবর্তী তার বান্ধবী রোজের (০৭) বাড়িতে খেলাধুলা করতে যায়।
এসময় বাড়িতে কেউ না থাকায় রানা গাজী তার ছোট বোন রোজকে টাকাদিয়ে দোকানে পাঠিয়ে ওই শিশুকে একা পেয়ে ধর্ষন ও হত্যার চেষ্টা চালাই।
সে চিৎকার করলে এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে র্ভতি করেন। রানা গাজী রনাভাটা গ্রামের বিল্লাল গাজীর ছেলে। সে পেশায় ট্রাক ড্রাইভার। এলাকার বাসিন্দা ওবাইদুল খান বলেন, শিশু কন্যা সাথে পাশ্ববর্তী বিল্লাল গাজীর মেয়ে রোজের সাথে বন্ধুত্বের সম্পর্ক ছিল। যে কারনে ০৮ সেপ্টম্বর বৃহস্পতিবার ১১ টার সময় বান্ধবীর বাড়িতে খেলা করতে যায়। সুযোগ পেয়ে রানা জঘন্যতম কাজ করে তাড়াহুড়া করে পালিয়ে যায়।
ভুক্তভগির মা বলেন, আমরা খুব গরিব মানুষ টিসিবির ৫ কেজি চাউল নিয়ে বাড়িতে এসেশুনি এই ঘটনা আমি এর বিচার চাই। এস আই ইসরাফিল শামীম বলেন, সাত বছরের শিশুকে ধর্ষনের ঘটনা জেনেছি। আসামী রানাকে আটকের চেষ্ঠা করা চলছে।  অভয়নগর থানার অফিসার ইনর্চাজ একেএম শামীম হাসান বলেন, ঘটনটি জানার পর পুলিশের ফোর্স কাজ করছে আসামীকে আটক করার।
আর কে-১০
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত