Thursday, April 18, 2024

যশোরে শ্রদ্ধা ও ভালোবাসায় সালমান শাহের মৃত্যুবার্ষিকী পালিত

- Advertisement -

 

- Advertisement -

জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহের ২৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যশোরে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে কাঠেপুল যুব সংঘের আয়োজনে দড়াটানা পুলিশ ক্লাব মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভায় শ্রদ্ধা ও ভালোবাসায় প্রিয় নায়ককে স্মরণ করেন ভক্তরা।
শোকসভায় বক্তারা বলেন, এত বছর পরেও প্রিয় নায়কের জন্য ভক্তদের হাহাকার থেমে নেই। এখনো তার ছরিব গান শুনলেই হৃদয় কেঁদে ওঠে। তার শূন্যতা কখনোই পূরণ হবার নয়। তারা বলেন, মৃত্যুর ২৬ বছরে এসেও এখনও তার মৃত্যুরহস্য উন্মোচিত হয়নি। যা অত্যন্ত দুঃজনক। বক্তারা বলেন, মূলত সালমানের ব্যাপক জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি চক্র পরিকল্পিতভাবে তাকে হত্যা করেছে। তারাই এখন ঘটনাটি ভিন্ন খাতে নিতে অপচেষ্টা চালাচ্ছেন। এ বিষয়ে তারা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।
শোকসভায় অংশ নেন গ্রামের কাগজের সহকারী সম্পাদক জাহিদ আহমেদ লিটন ও মহিলালীগ নেত্রী ফাতেমা আনোয়ার। কাঠেরপুল যুব সংঘের পরিচালক নিজাম উদ্দিন ভুইয়া শিমুলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাজ্জাদ হোসেন বাবু, রিকি খান, আশিকুর রহমান শিমুল, অসীম হোসেন, রেহান ইসলাম সেতু, রিংকু ইসলাম, সূর্য তালুকদার, নাদিম হোসেন, হান্নান হোসেন, স্বপন হোসেন প্রমুখ। সভা শেষে সালমান শাহের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রাজধানীর ইস্কাটন রোডের নিজ বাসা থেকে বাংলাদেশের চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক সালমান শাহের মরদেহ উদ্ধার করে পুলিশ।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত