Wednesday, April 24, 2024

দৌলতপুরে বিএনপি নেতাসহ দুইজন গুলিবিদ্ধ

- Advertisement -

মেহেদী হাসান, খুলনা প্রতিনিধিঃ-খুলনা মহানগরীর দৌলতপুর থানাধীন ৭ নং ওয়ার্ড বিএনপির আহ্বায়ক, নগর ছাত্রদলে সাবেক সিনিয়র যুগ্ম-সম্পাদক ও বিএল কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি রিয়াজ শাহেদ ও তার ম্যানেজার মো. রফিক দুর্বৃত্তদের গুলিতে আহত হয়েছেন। মঙ্গলবার (০৬ সেপ্টেম্বর) রাত ০৯টার দিকে দৌলতপুর থানাধীন বিএল কলেজ ০২নং গেট সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ দুইজন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এদের মধ্যে রিয়াজ শাহেদের হাতে ও রফিকের পিঠে গুলিবিদ্ধ হন। তবে কারা কি কারণে এ ঘটনা ঘটিয়েছে প্রাথমিকভাবে জানা যায়নি।
স্থানীয়রা জানান, রাতে রিয়াজ ও তাঁর ম্যানেজার বিএল কলেজের সামনে দিয়ে মোটরসাইকেলে যাচ্ছিলেন। এ সময় প্রাইভেটকারে থাকা অজ্ঞাত সন্ত্রাসীরা তাদের লক্ষ করে গুলি করে দ্রুত পালিয়ে যায়। এরমধ্যে একটি গুলি রিয়াজের হাতে ও আরেকটি গুলি রফিকের পিঠে বিদ্ধ হয়। গুলির শব্দে স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় তাদের দু’জনকে উদ্ধার করে দ্রুত খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিদর্শন করছে।

গুলিবিদ্ধ দুইজন খুমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, গুলিবিদ্ধ হলেও তাদের অবস্থা আশংকাজনক নয়। দৌলতপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘দুর্বৃত্তরা একটি প্রাইভেট কারে এসে পেছন থেকে তাদের গুলি করেছে। এতে একজনের পিঠে ও অন্য জনের ডান হাতে গুলি লেগেছে। গুলি করেই তারা পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।‘ঘটনাস্থলে উপস্থিত কেউ প্রাইভেট কারটি শনাক্ত করতে পারেনি। তাতে নম্বর প্লেট ছিল না।’ পুলিশ ঘটনাটি তদন্ত করছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত