Tuesday, April 23, 2024

কেশবপুরে ভূয়া মেজর আটক

- Advertisement -

কেশবপুর প্রতিনিধিঃ কেশবপুর থানা পুলিশ ৬ সেপ্টেম্বর সকালে কেশবপুর উপজেলার বগা মোড় থেকে মোয়াজ্জেম কবীর (৩৭) নামে ওই ভুয়া মেজরকে আটক করেছে।
থানা পুলিশ জানায়, সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার শেখপাড়া গ্রামের শেখ আলী হোসেনের ছেলে মোয়াজ্জেম কবীর সে নিজে সেনাবাহিনীর মেজর হিসেবে পরিচয় দিয়ে থাকে। সে মানুষকে সেনাবাহিনীতে চাকুরি দেওয়ার কথা বলে প্রতারনা করে আসছে। সে ডুমুরিয়া উপজেলার চুকনগর বাজারে বাসাভাড়া করে বসবাস করে আসছিলো। সেই সুবাদে তার সাথে কেশবপুর উপজেলার বুড়ুলি গ্রামের ওদুদ সরদার এর পরিচয় হয়। সেই সুবাদে ওদুদের ছেলে বিল্লাল হোসেনকে (২২) বাংলাদেশ সেনাবাহিনীতে চাকুরী দেয়ার কথা বলে তার কাছ থেকে ২০১৯ সালের ১৪ আগষ্ট তাদের বাড়িতে বসে এক চুক্তিপত্রের মাধ্যমে নগদ ৩’লক্ষ টাকা গ্রহণ করে। পরবর্তীতে সে বিল্লাল হোসেনকে চাকুরি দিতে ব্যর্থ হয়। এরএক পর্যায়ে সে বিভিন্ন প্রকারের টালবাহানা করে আসছে। ২৬ আগস্ট টাকা ফেরত চাইতে গেলে সে টাকা দিতে অস্বীকার করে এবং আত্মগোপনে চলে যায়। এরপর বিল্লালের পিতা বাদী হয়ে কেশবপুর থানায় একটি মামলা করেন। যার মামলা নং-৯। ৬সেপ্টেম্বর সকালে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দীনের নিদেশে সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার সীমান্তবর্তী বগা মোড় এলাকা থেকে ভুয়া মেজর মোয়াজ্জেম কবীরকে আটক করে পুলিশ।
কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দীন বলেন ভুয়া মেজর পরিচয় দানকারী মোয়াজ্জেম কবীরকে আটক করে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত