Friday, April 19, 2024

নুরপুরে বৃদ্ধকে কুপিয়ে জখম, গাছি দাসহ অভিযুক্ত আটক

যশোরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে  উসমান বিশ্বাস নামে একজনকে কুপিয়ে জখম করেছে তার প্রতিবেশী। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে ক্যান্টনমেন্ট খয়েরতলা বাজারে। উসমান হোসেন যশোর সদর উপজেলার নুরপুর মাঠাড়ার গ্রামের লোকমান বিশ্বাসের ছেলে। এ ঘটনায় অভিযুক্ত জাকির হোসেনকে আটক করেছে পুলিশ। একই সাথে একটি রক্তমাখা গাছি দা উদ্ধার করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান,মাঠে সেচ কাজের সুবিধার্তে পল্লী বিদ্যুৎ থেকে একটি বৈদ্যুতিক পিলার দিয়েছে। সেক্ষেত্রে জাকির হোসেনের জমির উপর থাকা একটি গাছ কাটার জন্য বলা হয়। জাকির ২ হাজার টাকার গাছ ১০ হাজার টাকা দাবি করেন। এলাকার লোকজন থেকে পাঁচ হাজার টাকা দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়ে। এসব কাজের মুল তদারকিতে ছিলো আহত উসমান। মঙ্গলবার রাতে বাজারের মুক্তারের চা দোকানের সামনে কয়েকজন নিয়ে বসে ছিলেন উসমান। এসময় আকস্মিকভাবে জাকির হোসেন চুন্টে গাছি দাঁ দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে ধাওয়া দিয়ে ধরে পুলিশে সোপর্দ করে। অন্যদিকে গুরুতর অবস্থায় ওসমানকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানান, খবর শুনে কোতোয়ালি থানার এসআই তুহিন বাওয়ালীর নেতৃত্বে একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে একই সাথে জাকিরকে আটক করে। এ ঘটনায় আহতের পরিবারের পক্ষথেকে মামলা করার প্রস্তুতি চলছে।

রাতদিন সংবাদ

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত