Saturday, April 20, 2024

বাগেরহাটে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে জাতির পিতার ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, পুষ্পস্তাবক অর্পণ ও দোয়া অনুষ্টানের আয়োজন করা হয়েছে।

সোমবার সকালে বাগেরহাট কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান বাগেরহাটের জেলা প্রশাসক মো:
আজিজুর রহমান । এসময় তার সাথে উপস্থিত ছিলেন পুলিশ সুপার কেএম আরিফুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) হাফিজ আল আসাদ,বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম, এছাড়া বাগেরহাটের সকল সরকারী দপ্তরের কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত ছিলেন।

অন্যদিকে বাগেরহাট জেলা আওয়ামীলীগের শ্রদ্ধা নিবেদনে অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড.ফরিদ উদ্দিন আহমেদ, সাধারন সম্পাদক ভুইয়া হেমায়েত উদ্দিন, যুবলীগেরর আহবায়ক সরদার নাসির উদ্দিন, তাতীলীগের সভাপতি তালুকদার আব্দুল বাকী, সাধারন সম্পাদক এ্যাড ইফতেখারুল ইসলাম রানা, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি মো: মনির হোসেন, সাধারন সম্পাদক ওশান সরদারসহ আওয়ামীলীগের অংগ সংগঠন নেতৃবৃন্দ। এ সময় বাগেরহাট প্রেসক্লাবের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকিৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নিহার রঞ্জন সাহা, সাধারন সম্পাদক তালুকদার আব্দুল বাকী,যুগ্ম সাধারন সম্পাদক শেখ আজমল হোসন, গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের বাগেরহাট জেলা শাখার সভাপতি সৈয়দ শওকত হোসেন, সিনিয়র সহ-
সভাপতি মো: মহিতুর রহমান, সাধারন সম্পাদক সৈয়দা তৈয়ফুন নাহার এছাড়া বাগেরহাটের বিভিন্ন সামাজিক সংগঠন, এনজিও প্রতিনিধি, সুশিল সমাজের প্রতিনিধি,সাধারন জনগন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান।

পরে জাতির পিতার ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা শিশু একাডেমির আয়োজনে শিশুদের চিত্রাংকন, রচনা ও আবৃতি প্রতিযোগিতা, আলোচনা, পুরস্কার বিতরন ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) হাফিজ আল আসাদ, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো: আসাদুর রহমান, প্রেস ক্লাবের যুগ্ম স্ধাসঢ়;ধারন সম্পাদক শেখ আজমল হোসেন, জাতীয় সাংবাদিক সংস্থার বাগেরহাট জেলা শাখার
সাধারন সম্পাদক সৈয়দ শওকত হোসেন প্রমুখ।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত