Thursday, April 25, 2024

যশোরে ব্যাংকের টাকা ছিনতাইয়ের প্রস্তুতিকালে হাতে নাতে তিন যুবক ধরা, অস্ত্র ও গুলি উদ্ধার

- Advertisement -

যশোরের ঝিকরগাছায় ব্যাংকের টাকা ছিনতাইয়ের প্রস্তুতিকালে হাতে নাতে  তিনজনকে আটক করেছে র‌্যাব -৬ যশোরের একটি দল। এসময় তাদের কাছথেকে একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়েছে। রোববার বেলা ১১টার পর ঝিকরগাছা থানার মোড় শাহজাহান আলীর স’মিলের সামনে থেকে তাদেরকে আটক করা হয় । এসময় অপর একজন পালিয়ে যায়।  আটককৃতরা হলেন, যশোর সদর উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের শেখহাটি গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে রোকনুজ্জামান ওরফে শাওন (২৯), চৌগাছা উপজেলার হায়াতপুর গ্রামের আতিয়ার রহমানের ছেলে আল মামুন (২২) ও ঝিকরগাছা উপজেলার মির্জাপুর গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে রুবেল হোসেন (৩২)। পলাতক ফাহিম (২৪) ঝিকরগাছা উপজেলার রাজার ডুমুরিয়া গ্রামের ফারুকের ছেলে।

র‌্যাব-৬ যশোরের কোম্পানী কমান্ডার লে: নাজিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা রোববার বেলা ১০টার পর জানতে পারেন ওই এলাকায় কয়েকজন অস্ত্রধারী সন্ত্রাসী একটি ব্যাংকের টাকা ছিনতাইয়ের  প্রস্তুতি নিচ্ছে। তাৎক্ষনিক  তারা ওই এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয় । এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল,  একটি ম্যাগাজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটকের পর আসামিরা স্বীকার করেছেন তারা নানা ধরনের অপরাধের সাথে জড়িত। অস্ত্র ব্যবহার করে তারা এ ধরনের কর্মকান্ডে লিপ্ত থাকেন। এ ঘটনায় চারজনকে আসামি করে ঝিকরগাছা থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

বিশেষ প্রতিনিধি

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত