Wednesday, April 24, 2024

বিমানবন্দরে ফুল দিয়ে বরণ করা হবে শাকিব খানকে

- Advertisement -

গত বছরের নভেম্বরে দেশ ছেড়ে যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছিলেন শাকিব। গিয়েই গ্রিন কার্ডের জন্য আবেদন করেন। সেটার শর্তপূরণসহ টানা নয় মাস নিউইয়র্কে বসবাস করেছেন। এমনকি গত রোজার এবং কোরবানির ঈদও তিনি সেখানে উদযাপন করেছেন। এর আগে কখনো এভাবে পরিবার ছাড়া ঈদ করেননি তিনি।

দীর্ঘ ৯ মাস পর আগামী বুধবার (১৭ আগস্ট) সকালে দেশে ফিরবেন শাকিব খান। ঢালিউড সুপারস্টারের দেশে ফেরা নিয়ে উচ্ছ্বসিত ভক্তরা। প্রিয় নায়ককে ফুল দিয়ে বরণ করতে প্রস্তুতি নিচ্ছেন তারা।

জানা গেছে, নিউ ইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দর থেকে স্থানীয় সময় ১৫ আগস্ট রাতে টার্কিশ এয়ার লায়েন্সের একটি ফ্লাইটে ঢাকার উদ্দেশ্যে উড়াল দেবেন শাকিব। ১৭ আগস্ট বাংলাদেশ সময় দুপুর ১২টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামবেন তিনি।

এদিন বিমানবন্দরে শাকিবকে স্বাগত জানাতে হাজির থাকবেন তার ভক্তরা। তারা ফুলের মালা দিয়ে বরণ করে নেবেন প্রিয় নায়ককে। শাকিবের অফিসিয়াল ফেসবুক গ্রুপে সবাইকে নির্দিষ্ট তারিখে বিমানবন্দরে উপস্থিত থাকার আহ্বান জানানো হয়েছে। দেশের বিভিন্ন জায়গা থেকে অনুরাগীরা তাতে সাড়াও দিচ্ছেন। জানাচ্ছেন, ঠিক সময়ে তারা পৌঁছে যাবেন বিমানবন্দরে।

জানা গেছে, দেশে ফিরেই সরকারি অনুদানের সিনেমা ‘মায়া’র কাজ শুরু করবেন শাকিব খান। সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন পূজা চেরি। এর আগে গত রোজার ঈদে মুক্তিপ্রাপ্ত ‘গলুই’ সিনেমায় প্রথম জুটি বেঁধেছিলেন দুজন। বাংলাদেশে হিট হওয়া সিনেমাটি বর্তমানে যুক্তরাষ্ট্রেও প্রদর্শিত হচ্ছে।

অনলাইন ডেস্ক

আর কে-০৭

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত