Friday, April 19, 2024

কেশবপুর পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত ৯ আসামি গ্রেফতার

যশোরের কেশবপুর থানা পুলিশের অভিযানে আদালতের সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত ৯ আসামিকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাত থেকে শনিবার ভোর পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকা থেকে এদেরকে গ্রেফতার করা হয়। শুক্রবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, সাজাপ্রাপ্ত আসামি গৌরিঘোনা গ্রামের লুৎফর রহমানের ছেলে সাইফুল ইসলাম (৪২), আদালতের ওয়ারেন্টভুক্ত আসামি মধ্যকুল গ্রামের মৃত আনছার সরদারের ছেলে শফিকুল ইসলাম শাহিদ (৫০), প্রতাপপুর গ্রামের মৃত পিয়ার গাজীর ছেলে মো. কুদ্দুস (৩৯), সাতনলা গ্রামের মৃত কেরামত আলী মোল্লার ছেলে আলতাফ হোসেন (৫০) বরণডালি গ্রামের ক্ষুদে কাজীর ছেলে আশরাফুল (৪৩), একই গ্রামের আ. ছাত্তারের স্ত্রী মাছুরা বেগম (৪৫), একই গ্রামের খন্দকার ছানোয়ার হোসেন এর স্ত্রী আমেনা বেগম(৫০) ও ব্রহ্মকাটি গ্রামের মৃত জালাল বেপারীর ছেলে মিন্টু বেপারী।

অপরদিকে গাঁজা সেবনের অপরাধে ভ্রাম্যমাণ আদালতে ১০ দিনের সাজাপ্রাপ্ত আসামি মূলগ্রাম গ্রামের আদিল হোসেনের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৫) আটক করা হয়।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীন বলেন, আদালতে সাজাপ্রাপ্ত আসামিসহ ওয়ারেন্টভুক্ত ৯ আসামিকে গ্রেফতার করা হয়েছে। শনিবার গ্রেফতারকৃত আসামিদের যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।

কেশবপুর প্রতিনিধি

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত