Thursday, April 25, 2024

হাতুড়িপেটার ৩দিন পর মারা গেল গুরুতর আহত প্রতিবন্ধী জুয়েল

- Advertisement -

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল প্রতিনিধি: নড়াইলে প্রতিবন্ধী জুয়েল ভূঁইয়া (১৮)কে মাথায় হাতুড়িপেটার ৩দিন পর মারা গেছে। সে খুলনা ৫শ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৩ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে মারা গেছেন । সে সদরের বাঁশগ্রাম ইউনিয়নের কর্মচন্দ্রপুর গ্রামের পান্নু ভূঁইয়ার পূত্র। এ ঘটনায় মঙ্গলবার (৯ আগস্ট) রাতে জুয়েলের চাচা মান্নান ভূঁইয়া বাদি হয়ে ৬জনকে আসামি করে সদর থানায় মামলা করেন। পুলিশ আতিয়ার সিকদার নামে একজনকে গ্রেফতার করেছে।

জুয়েলের চাচাতো ভাই আল আমিন জানান, কর্মচন্দ্রপুর গ্রামে সিকদার ও ভূঁইয়া বংশের আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ চলে আসছিল। শারীরিক প্রতিবন্ধী জুয়েল বাড়ির পাশের মাদ্রাসা বাজারে একটি দোকানের কর্মচারি হিসেবে কাজ করতো। মঙ্গলবার (৯ আগস্ট) সকাল ৯টায় ভ্যানযোগে দোকানে আসার পথে বেদভিটা নামক স্থানে পৌছালে কর্মচন্দ্রপুর গ্রামের ইয়াসিন, ফিরোজ,হাফজসহ ৬জন তাকে হাতুড়ি দিয়ে মাথায়সহ শরীরের বিভিন্ন জায়গায় জখম করে। ঘটনার পর তার আর জ্ঞান ফেরেনি। খুলনা ৫শ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৩ আগস্ট) সন্ধ্যায় তার মুত্যু হয়েছে।

এ প্রসঙ্গে সদর থানার ওসি (চলতি দায়িত্বে) মোঃ মাহমুদুর রহমানকে ফোন করলে তিনি ব্যস্ত রয়েছেন, পরে কথা বলবেন বলে ফোন রেখে দেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত