Wednesday, April 24, 2024

শোককে শক্তিতে রুপান্তরিত করে দেশকে এগিয়ে নিতে হবে: রনজিৎ রায়

আজম খান, বাঘারপাড়া (যশোর) প্রতিনিধিঃ যশোর-৪ আসনের সংসদ সদস্য ও বাঘারপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রনজিৎ রায় বলেছেন, আওয়ামীলীগের নেতাকর্মীরাই হলো শেখ হাসিনার মূল শক্তি। আওয়ামীলীগ নেতার দল নয়, কর্মীর দল। ঐক্যবদ্ধ আওয়ামীলীগ অনেক বেশি শক্তিশালী। তাই শোকের মাসে শোককে শক্তিতে রুপান্তরিত করে দেশকে এগিয়ে নিতে হবে।
শুক্রবার যশোরের বাঘারপাড়া উপজেলা আওয়ামীলীগ আয়োজিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, ১৫ আগস্টের আলোচনায় বসলে আমারা সব মতভেদ ভুলে যাই।
সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের কথা উল্লেখ করে রনজিৎ রায় বলেন, শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। তিনি বলেন, এদেশের মাটিতে আর কোনদিন তত্ত্বাবধায়ক সরকার আসবে না। শেখ হাসিনার অধিনেই এদেশে নির্বাচন হবে। আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে একটি পক্ষ জল ঘোলা করার চেষ্টা করছে। নেত্রী যাকে মনোনয়ন দেবেন তাকে আমরা নির্বাচিত করবো। উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে ১৫ আগস্টের সব কার্যক্রম পরিচালিত হবে।
এদিন বিকেলে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য অধ্যক্ষ আজগর আলী, পৌর আওয়ামীলীগের আহ্বায়ক ও পৌর মেয়র কামরুজ্জামান বাচ্চু, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার খন্দকার শহিদুল্লাহ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি হরিপদ রায়,উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক অরুন অধিকারী,সাবেক সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন,সাবেক প্রচার সম্পাদক মিজানুর রহমান,সাবেক দপ্তর সম্পাদক শচীন্দ্রনাথ বিশ্বাস,দরাজহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নরেন্দ্র নাথ,সাধারন সম্পাদক জালাল উদ্দিন,ধলগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি,সাবেক ইউপি চেয়ারম্যান সুভাষ দেবনাথ অভিরাম,দোহাকুলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ছরোয়ার,জামদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নিখিল আঢ্য, বন্দবিলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল হামিদ ডাকু, জহুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুর মোহাম্মদ পাটোয়ারি, আওয়ামীলীগ নেতা প্রনয় সরকার,আব্দুর রাজ্জাক রাজা,ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান সরদার, বাবলু সাহা ও আসাদুজ্জামান মিন্টু,সাবেক ইউপি চেয়ারম্যান আইয়ুব হোসেন বাবলু, পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম,উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান লিটন, যুবলীগ নেতা রুবেল রানা, সাবেক যুবলীগ নেতা শরিফুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক রজিবুল ইসলাম, আওয়াল হোসেন ও টিপু সুলতান প্রমুখ। আলোচনা সভা শেষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
আর কে-০২
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত