Saturday, April 20, 2024

যশোর জেলা মৎস্য জীবী লীগের শোক দিবস প্রস্ততি সভা অনুষ্ঠিত

যশোর জেলা মৎস্য জীবী লীগের পক্ষ থেকে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে শুক্রুবার বিকেলে জাতীয় শোক দিবসের প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা মৎস্য জীবী লীগ নেতা সেলিম রেজা বাদশা, শাহীদ ইমরান সবুজ, মশিউর রহমান, মনিরামপুর উপজেলা মৎস্য জীবী লীগ নেতা সাধন মল্লিক রনি, চয়ন মন্ডল, ঝিকরগাছা উপজেলা মৎস্য জীবী লীগের নেতা ফারুক হোসেন, বিল্লাল হোসেন, শার্শা উপজেলা মৎস্য জীবী লীগ নেতা অহেদুজ্জামান, মারুফ হোসেন, সদর উপজেলা মৎস্য জীবী লীগ গাজী আলম ও বাঘারপাড়া উপজেলা মৎস্য জীবী লীগ নেতা হুমায়ুন কবির প্রমুখ। সভায় যশোর জেলা মৎস্য জীবী লীগের আহবায়ক ও সরকারি জলমহাল কমিটির সদস্য ডাঃ মোঃ আবু তোহা বলেন, বলেন জাতীয় শোক দিবস উপলক্ষে মৎস্য জীবীলীগ এক গুচ্ছ কর্মশুচি গ্রহন করেছে।

সভায় আগামী ১৫ আগষ্ট সকাল দশটায় যশোরের বঙ্গবন্ধু মুরালে পুষ্পস্তবক অর্পণ করা হবে। উক্ত কর্মসূচিতে যশোর জেলা মৎস্য জীবী লীগের সকল নেতা কর্মী দের উপস্হিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

এছাড়া বাঘারপাড়া উপজেলায় বিকেলে আলোচনা সভা, যশোর বড়ো মাছ বাজারে আলোচনা সভা ও শার্শা উপজেলা সহ সকল উপজেলা কমিটি জাতীয় শোক দিবস উপলক্কে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হবে।

রাতদিন সংবাদ

আর কে-০৫

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত