Friday, March 29, 2024

কেশবপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা’র জন্মদিন পালিত

- Advertisement -

কেশবপুর প্রতিনিধিঃ কেশবপুর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে স্মৃতিচারণমূলক আলোচনা, দোয়া অনুষ্ঠান, সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রীদের মাঝে বই ও খেলার সরঞ্জাম বিতরণ করা হয়েছে।

- Advertisement -

৮আগস্ট সকালে উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফুজ্জামান, কেশবপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ ঋতুরাজ সরকার, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ -উজ-জামান প্রমূক।

এদিকে, কেশবপুর উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে ৭ আগস্ট দুপুরে দলীয় কার্যালয়ে বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক বি এম শহিদুজ্জামান শহিদের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আবু সাঈদ লাভলুর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, উপজেলা আওয়ামিলীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কার্তিক চন্দ্র প্রমূখ।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত