Friday, April 19, 2024

যশোরে পুলিশের ৪ অফিসার পুরস্কৃত

খুলনা রেঞ্জ পুলিশের মাসিক অপরাধ বিষয়ক সভায় যশোরের একজন অতিরিক্ত পুলিশ সুপারসহ ৪ পুলিশ  কর্মকর্তাকে পুরস্কৃত করা হয়েছে। একইসাথে গত জুন ও জুলাই মাসের অপরাধ পরিসংখ্যান, আইনশৃংখলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা, গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা তদন্তের অগ্রগতি আলোচনা হয়েছে। এই সভা থেকে দু’মাসের কর্ম মূল্যায়ণে ৪ অফিসারকে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননা প্রদান করা হয়েছে।
পুরস্কৃতরা হচ্ছেন অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন, যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম, কেশবপুর থানার এসআই আজিজুর রহমান ও বেনাপোল পোর্ট থানার এসআই সোহেল রানা।
৭ আগস্ট খুলনায় ডিআইজির কার্যালয়ে ডিআইজি ডক্টর খন্দকার মহিদ উদ্দিনের বিপিএম (বার), সভাপতিত্বে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম পিপিএম বার উপস্থিত ছিলেন।  মাসিক এ সভায় অপরাধ পরিসংখ্যান, আইনশৃংখলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা নিয়ে আলোচনা হয়। জুন জুলাই মাসের কর্ম মূল্যায়ণে শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হওয়ায় ভালো কাজের স্বীকৃতিস্বরূপ উপরে উল্লেখিত যশোরের ৪ পুলিশ অফিসারকে সংবর্ধিত করা হয়। শ্রেষ্ঠ অতিরিক্ত পুলিশ সুপার, শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ও শ্রেষ্ঠ এ্সআই নির্বাচিত করা হয় তাদের। তাদের হাতে ক্রেস্ট তুলে দেন ডিআইজি। অপরাধ দমন  কার্যক্রমে তারা প্রশংসনীয় ভূমিকা রাখেন উল্লেখ করে তারা এই কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করা হয়। এই অর্জণে  যশোরের পুলিশ সম্মানিত ও গৌরব বোধ করছে বলেও জানিয়েছে যশোর পুলিশের মিডিয়া সেল।

বিশেষ প্রতিনিধি

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত