Thursday, April 25, 2024

প্রেমিকের মৃত্যুর খবর শুনে প্রেমিকার আত্মহত্যার চেষ্টা

- Advertisement -

যশোর শহরের বারান্দীপাড়া মাঠপাড়ায় গলায় ফাঁস দিয়ে মোহাম্মদ হোসেন (১৮) নামে এক যুবক আত্মহত্যা করেছে। রোববার দিবাগত রাতে নিজ ঘরে আড়ার সাথে গলায় ফাঁস দেয়।

হোসেনের স্বজনরা জানিয়েছেন, একই এলাকার এক স্কুল ছাত্রীর সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিলো মোহাম্মদ হোসেনের। এরই জেরে মঙ্গলবার রাতে তাকে মারধর করে প্রেমিকার পরিবারের লোকজন। এরপর থেকে তার মন খারাপ ছিলো।

স্বজনদের দাবি মারপিটের শিকার হয়ে হোসেন ক্ষোভে দুঃখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

এদিকে প্রেমিক হোসেনের মৃত্যুর খবর শুনে তুতে খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছে তার প্রেমিকা । প্রেমিকার পরিবারের লোকজন বুঝতে পেরে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। আত্মহত্যার চেষ্টাকারী প্রেমিকা বর্তমানে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ ডাক্তার আব্দুর রশিদ জানান, বর্তমানে ওই স্কুল ছাত্রী আশংকামুক্ত। ওয়ার্ডে তার চিকিৎসাসেবা চলছে।

যশোর কোতোয়ালি মডেল থানার এস আই বিমল তরফদার বলেন, প্রেমিকার পরিবারের মারপিটের শিকার হয়ে মোহাম্মদ হোসেন গলায় ফাঁসে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে তথ্য মিলেছে। রোববার তার মৃতদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়। লাশের ময়না প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। হোসেনের মৃত্যুর পর তার প্রেমিকাও আত্মহত্যার চেষ্টা করেছে।

বিশেষ প্রতিনিধি/রাতদিন নিউজ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত