Tuesday, April 16, 2024

বাহাদুরপুরে পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে জখম, দোকান ভাঙচুর ও লুটপাট

- Advertisement -

যশোরে পাওনা টাকা চাওয়ায় এক ব্যবসায়ীর দোকান লুট করেছে দূর্বিত্তরা। একই সাথে ওই দোকান মালিককে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম ও দোকানের ক্যাশথেকে নগদ টাকা হাতিয়ে নিয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে। এঘটনায় ব্যবসায়ী কোতোয়ালি থানায় তিনজনসহ অপরিচিত আর ২/৩ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন। পুলিশ তদন্তে নেমেছে বলে জানিয়েছেন।
যশোর সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের খালেকের ছেলে মাসুদ লিখিত অভিযোগে উল্লেখ করেন, তার বাহাদুরপুর স্কুল মোড়ে একটি মুরগির দোকান রয়েছে। ওই দোকান থেকে একই এলাকার গফফারের ছেলে রুবেল, মিঠু ও কবীর বিভিন্ন সময় বাকিতে মুরগি নিয়ে যেতেন। কিন্তু টাকা দিতেন না। টাকা চাওয়ায় নানা ধরণের হুমকি দিতেন। সোমবার দুপুরে সে দোকান বেড়া দিয়ে আটকে রেখে বাড়িতে খেতে যায়। পরে জানতে পারেন বিবাদীরা এসে দোকান থেকে ১০ টি বয়লার মুরগি নিয়ে গেছে। পরে বাদী বিবাদীদের কাছে মোবাইল করে টাকা চাইলে ক্ষিপ্ত হয়ে যান তারা। পরে দেশীয় অস্ত্র নিয়ে দোকান ভাঙচুর করে। বাদীকে ছুরিকাঘাত করে ক্যাশে থাকা সাত হাজার পাঁচশো টাকা নিয়ে চলে যায়। পরে আশে পাশের লোকজন বাদীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই আব্দুর রহমান জানান, অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তিনি আরও জানান বিবাদীদের বিরুদ্ধে এ ছাড়াও একাধিক অভিযোগ রয়েছে।

- Advertisement -

বিশেষ প্রতিনিধি

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত