Tuesday, April 23, 2024

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মাগুরার ৪ মেধাবী ছাত্রনেতা

- Advertisement -

দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের মত ঐতিহ্যবাহি সংগঠনে মাগুরার একাধিক ছাত্রনেতা গুরুত্বপূর্ণ পদে থেকে জাতীয় পর্যায়ে ছাত্র রাজনীতিতে বিশেষ অবদান রাখছেন। ইতিপূর্বে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মাগুরার একাধিক সন্তান সাফল্যের সাথে গুরুত্বপূর্ণপদে কাজ করে সাফল্যের স্বীকৃতি পেয়েছেন । এরই ধারাবাহিকতায় এবার কেন্দ্রীয় ছাত্রলীগের কমিটিতে উপ – সম্পাদক ও সহ – সম্পাদক পদে জায়গা করে নিয়েছেন মাগুরার ৪ ছাত্রনেতা। যারা মাগুরাকে জাতীয় পর্যায়ে ইতিবাচকভাবে পরিচয় করিয়ে দিচ্ছেন।

৩১ জুলাই রবিবার কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল – নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টচার্য সাক্ষরিত চিঠিতে মাগুরার সন্তান ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রনেতা সাখাওয়াত হোসেন কে উপ – কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক, উপ – ধর্ম বিষয়ক সম্পাদক পদে জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র নীলাদ্রি শেখর মজুমদার, সহ সম্পাদক পদে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মোঃ আলী বিশ্বাস কাজল ও তানসেন সেখ কে দায়িত্ব অর্পণ করা হয়।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ- সভাপতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শওকতুজ্জামান সৈকত বলেন- বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সফল ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাবেক সহকারি একান্ত সচিব ও মাগুরা- ১ আসনের সংসদ সদস্য এ্যাড.সাইফুজ্জামান শিখর ভাইয়ের অনুপ্রেরণায় ঢাকায় অবস্থানরত মাগুরার ছেলেরা ছাত্রলীগের রাজনীতিতে বিশেষ ভূমিকা রাখছেন। আর ভাল কাজের স্বীকৃতি হিসেবেই তারা বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে জায়গা করে নিচ্ছেন। মাগুরার সন্তান হিসেবে আমরা দেশের কাজে অংশগ্রহণ করতে পেরে অত্যন্ত গর্ব অনুভব করি।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত