Friday, April 19, 2024

শার্শার মেম্বার বাবলু হত্যা মামলার তিন আসামি আটক, অস্ত্র উদ্ধার

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের মেম্বার আশানুর জামান বাবলু হত্যা মামলার তিন আসামিকে আটক করেছে ডিবি পুলিশ। আটকের পর রোববার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। শার্শা উপজেলার মহিষাকুড়া দক্ষিণপাড়ার মৃত ছাদেক মোল্লার ছেলে লুৎফর রহমান , আবেদার রহমান ও তার ছেলে কলিম উদ্দিন । তাদের মধ্যে আসামি লুৎফর রহমান আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আরমান হোসেন তার জবানবন্দি গ্রহণ করে তিন আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
ডিবি পুলিশ জানায়, গত শনিবার রাতে পৃথক অভিযান চালিয়ে মণিরামপুর উপজেলার কায়েমকোলা গ্রাম থেকে লুৎফর রহমান, সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া গ্রাম থেকে কলিম উদ্দিন ও রূপদিয়া সাড়াপোল গ্রাম থেকে আবেদার রহমানকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে শার্শা উপজেলার বালুন্ডা মাঝেরপাড়া গ্রামের জনৈক আশরাফুলের বাড়ির সামনের কলাগাছের নিচে লুকানো হত্যাকাণ্ডে ব্যবহৃত তিনটি গাছিদা উদ্ধার করা হয়। এছাড়া আসামিদের রেখে দেয়া অবিস্ফোরিত তিনটি ককটেল উদ্ধার করা হয়। রোববার আটক তিননকে আদালতে সোপর্দ করা হয়।
উল্লেখ্য, গত ২১ জুন রাত পৌনে ১০টার দিকে শার্শা উপজেলার বালুন্ডা বাজারের ভাই ভাই ফার্নিচারের সামনে ইউপি মেম্বার বাবলুকে কুপিয়ে ও বোমা মেরে হত্যা করা হয়।

রাতদিন সংবাদ

 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত