Friday, March 29, 2024

শ্রীপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মাগুরার শ্রীপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে শনিবার বিকেলে বঙ্গবন্ধু  ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে ।
উপজেলা শিক্ষা অফিস এ টুর্নামেন্টের আয়োজন করে। সহকারী কমিশনার (ভূমি) শ্যামানন্দ কুণ্ডুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি  ছিলেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা ভাইস কাজী জালাল উদ্দিন।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান মোঃ হুমাউনুর রশিদ মুহিত, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নারগিস সুলতানা,  উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ইকরাম আলী বিশ্বাস,  শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি ড. মুসাফির নজরুল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ সাইদুর রহমান প্রমুখ ।
উপজেলা শিক্ষা অফিসার মোঃ মোশাররফ হোসেনের সার্বিক পরিচালনায় প্রথম খেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে সব্দালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল একাদশের ছেলেরা জোকা সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল একাদশকে ৫-০ গোলে পরাজিত করে চাম্পিয়ন হয়।
দ্বিতীয় খেলা বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে গোয়ালদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মেয়েরা ১-০ গোলে চরজোকা সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল একাদশকে পরাজিত করে চাম্পিয়ন হয় ।
খেলা শেষে অতিথিবৃন্দ চাম্পিয়ন ও রানার আপ দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের হাতে ট্রফি তুলে দেন ।
আর কে-১২
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত