Saturday, April 20, 2024

ঝিকরগাছায় ওয়ার্ড কাউন্সিলর একরামুলের বিরুদ্ধে আদালতে মামলা

যশোরের ঝিকরগাছা পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর একরামুল হক খোকনসহ তিনজনের বিরুদ্ধে  আদালতে মামলা হয়েছে। মামলাটি করেছেন উপজেলার কীর্তিপুর গ্রামের অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা আমিনুর রহমান। মামলায় কাউন্সিলারের ভাই এনামুল হক মনি ও বোন মিতাসহ অপরিচিত সাত আটজনকে আসামি করা হয়েছে। আদালত অভিযোগ আমলে নিয়ে পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।
মামলায় উল্লেখ করা হয়, দীর্ঘদিন আসামিদের সাথে বাদীর জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। তার জেরে গত ২৯ জুন সকাল সাড়ে সাতটায় স্কেভেটর নিয়ে বাদীর বাড়ির প্রাচীর ভাঙ্গতে যায় আসামিরা। এ সময় টের পেয়ে বাদী ও তার ছেলে ফিরোজ আরেফিন মামুন এগিয়ে গেলে তাদের এলোপাতাড়ি কিল, ঘুষি মারেন। তাদের চিৎকারে বাদীর স্ত্রী এগিয়ে এলে একরামুল হক তাকে রড দিয়ে মাথায় আঘাত করে। ঘটনার সময় আসামিরা বাদীর বাড়ি ভাংচুর করে লক্ষাধিক টাকার ক্ষতিসাধন করেন। আসামির আঘাতে আহত বাদীর স্ত্রীকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় । তার চিকিৎসা শেষ করে গত ৭ জুলাই আদালতে মামলা করেন তিনি।
আমিনুর আরও জানান, কাউন্সিলার হওয়ার পরথেকেই আরও বেপোরোয়া হয়ে উঠেছে একরামুল। বিভিন্ন ধরণের হুমকি ধামকি দিচ্ছে সে। আমিনুর বর্তমানে পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন।
এ বিষয়ে জানতে চাইলে কাউন্সিলর একরামুল হক খোকন পাল্টা অভিযোগ করে বলেন, আমিনুর এলাকার উন্নয়ন কাজে বাধা দিচ্ছিল। ফলে স্থানীয়রা তাদের উপর হামলা চালিয়েছে। সেখানে তার কোনো দোষ নেই। এটা ষড়যন্ত্র বলে দাবি করেন মি. একরামুল।

রাতদিন সংবাদ

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত