Thursday, April 25, 2024

নগরকান্দায় ডাক্তার ইফতেখার আজাদের বিরুদ্ধে রাজপথে স্বাস্থ্যকর্মীরা

- Advertisement -

ফরিদপুর প্রতিনিধিঃ নগরকান্দায় ডাঃ এস এম ইফতেখার আজাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছে হাসপাতালের নার্সরা। ডাক্তারের কাছে শুনে এবং তার অনুমতি নিয়ে হাসপাতালের কর্তব্যরত নার্সদের গর্ভবতী হতে হবে এমন আপওিকর বক্তব্যের প্রতিবাদে বৃহস্পতিবার ( ৮ জুলাই) নগরকান্দার হাসপাতাল প্রাঙ্গনে এ কর্মসূচী পালন করা হয় । এসময় তারা  উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ইফতেখার আজাদের অপসারনের দাবি জানানো হয়।

এসময় হাসপাতালের সিনিয়র নার্সিং সুপার ভাইজার, সালেহা পারভীন এবং সিনিয়র নার্স গুলশান আরা বলেন, আমারা পেটে বাচ্চা ধারন করলে, বাচ্চা নিলে বা গর্ভবতী হতে চাইলে ডাক্তার আজাদের অনুমতি নিতে হবে। এমন বক্তব্যে  দেশের সকল নারী জাতিকে ছোট করে লজ্জায় ডুবিয়ে সকল মাতৃত্বকে অবমাননা করা হয়েছে। তারা আরও বলেন,  ইফতেখার আজাদের অনৈতিক আচারনে তারা অতিষ্ট। তিনি সরকারি আদেশ এবং  নীতিমালার তোয়াক্কা করেন না। আজাদের ব্যক্তিগত সহযোগি মৃদুল সিকদারের কথায় নার্সদের চলতে হয় ।যা মোটেও সমেচিন নয়। বহিরাগত মৃদুল সম্পর্কে প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেন তারা।

 এ বিষয়ে ডাঃএস এম ইফতেখার জানান, সবকিছুই নার্সদের  সাজানো নাটক।  পরিকল্পিতভাবে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

উল্লেখ্য, এরআগে গত ১৫ জুলাই নগরকান্দা হাসপাতালের ৩৬ জন কর্মকর্তা কর্মচারী, সিনিয়র, জুনিয়র ষ্টাফের স্বাক্ষরিত একটি অভিযোগ পত্র ফরিদপুর সিভিল সার্জনের মাধ্যমে ফরিদপুর জেলা প্রশাসকের দপ্তরের দেয়া হয়। একই সাথে এ অভিযোগ পত্র স্বাস্থ্য বিভাগের বিভিন্ন দপ্তরে প্রেরণ করা হয়।

আনোয়ার জাহিদ, ফরিদপুর থেকে

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত