Wednesday, August 17, 2022

যশোরে আদালত প্রাঙ্গনে আসামিকে ছুরিকাঘাত

যশোর শহরে জজ কোর্টের মামলার খোঁজ নিতে আসা অজিত দাস (৫২) নামে এক আসামিকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে শহরের জজ কোর্ট চত্বরে। তিনি ঝিকরগাছার রাজাপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, পুরাতন একটি মামলার আসামি তিনি। সকালে আসছিলেন জজ কোর্টে আগামী মামলার হাজিরার দিন জানতে। কাজ শেষে জজ কোর্টের নিচে নামলে অজ্ঞাত ৩/৪ জন দুর্বৃত্ত পিছন থেকে এসে ছুরিকাঘাত করে দ্রুত স্থান ত্যাগ করে। এসময় স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

অজিত দাস অভিযোগ করেন, তার আপন ছোট ভাই হরি দাস ও একই এলাকার আবুল হায়াত নামে দুইজন মাস্তান ভাড়া করে আমার উপর হামলা করেছে। তাদের সাথে জমিজায়গা নিয়ে দীর্ঘ দিন বিরোধ চলে আসছে। তিনি তাদের নামে মামলা করবেন বলে জানান।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক বিচিত্র মিত্র জানান, অজিত দাসের হাতে ছুরিকাঘাতের জখম রয়েছে। জরুরি চিকিৎসা শেষে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ওসি তদন্ত শেখ মোহাম্মদ মনিরুজ্জামান জানান, জজ কোর্ট চত্বরে অজ্ঞাত কয়েকজন অজিত দাস নামে একজনকে ছুরিকাঘাত করেছে। পুলিশ প্রকৃত কারণ জানার চেষ্টা করছে।

রাতদিন সংবাদ

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ