Thursday, April 25, 2024

যশোরে নতুন রোটারী বর্ষ উপলক্ষে নানান কর্মসূচী উদযাপন

- Advertisement -

রোটারী ডিস্ট্রিক-৩২৮১-এর রোটারী বর্ষের সূচনা উপলক্ষে বুধবার বিকেলে যশোর শহরের বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। পরে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। যশোর জোনের উদ্যোগে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন ডিস্ট্রিক গভর্ণর এম.এ ওহাব।

এ সময় তিনি বলেন, পহেলা জুলাই বিশ্বব্যাপী ২০২২-২৩ রোটারী বর্ষের সূচনা হয়েছে। সারাবিশ্বে ৩৩ হাজার ক্লাবের ১২ লাখ সদস্য নানান ধরনের সেবামূলক কার্যক্রম পরিচালনা করছে নিয়মিত। এর মধ্যে রক্তদান ও চিকিৎসা সেবা কর্মসূচি, বিশুদ্ধ পানি সরবরাহ, করোনা প্রতিরোধ কর্মসূচি, শিক্ষা বৃত্তি ও শিক্ষা সামগ্রী দান, মা ও শিশুর স্বাস্থ্যসেবা, অ লভিত্তিক কারিগরি শিক্ষা প্রদান।

এদিন বিকেল সাড়ে তিনটায় শহরের জেলা পরিষদ মিলনায়তন থেকে র‌্যালির উদ্বোধন করা হয়। র‌্যালির উদ্বোধন করেন ২০২২-২৩ রোটারী বর্ষের গভর্ণর এম.এ ওহাব। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় উপস্থিত ছিলেন, ভাইস গভর্ণর এম খায়রুল আলম, ডিস্ট্রিক গভর্ণর ইলেক্ট আশরাফুজ্জামান নান্নু, ডিস্ট্রিক সেক্রেটারি আতিকুর রহমান, এডিশনাল ডিস্ট্রিক গভর্ণর পিপি জাহিদ হাসান টুকুন, প্রোগ্রাম চেয়ার পিপি যোগেশ চন্দ্র দত্ত।

আরও অংশ নেন পিপি ডাক্তার একেএম কামরুল ইসলাম বেনু, ফজলে রাব্বি মোপাসা, অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন টুলু, জাহিদ আহমেদ লিটন, আব্দুল আলিম, চৌধুরী আশরাফুল আলম মিলন, তৌহিদুর রহমান বাবু, স য় সাহা অপু প্রমুখ। এছাড়াও এতে ঢাকা ও যশোরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ অংশ নেন।

রাতদিন সংবাদ

আর কে-০৬

 

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত