Saturday, April 20, 2024

ঈদ উপলক্ষ্যে রাতদিন নিউজের লেখা প্রতিযোগিতা

আসন্ন কোরবানী ঈদ উপলক্ষে পাঠকপ্রিয় অনলাইন পোর্টাল রাতদিন নিউজের পক্ষ থেকে লেখা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। রাতদিন নিউজের পাঠকেরা ঘরে বসেই আমাদের কাছে নির্ধারিত বিষয়ের উপর লেখা পাঠাতে পারবেন। এবার আমাদের লেখার বিষয়বস্তু স্বপ্নের ‘‘পদ্মা সেতুর সুফল ‘’ । বিশ্বের যেকোনো প্রান্ত থেকে যেকোনো বয়সের পাঠক এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। অংশ নিতে হলে  নিজের মৌলিক লেখাটির হার্ড কপি ( হাতে লেখা অথবা কম্পোজড) জমা দিতে হবে রাতদিন নিউজ দপ্তরে ।  যা আপনি মেইল, ফেসবুক ম্যাসেঞ্জার কিংবা আমাদের অফিসে সরাসরি এসে জমা দিতে পারবেন।  হতে পারে আপনার লেখাটি কবিতা কিংবা প্রবন্ধ। তবে, সর্বোচ্চ ৩শ’ শব্দের মধ্যে বিষয়ভিত্তিক হতে হবে । আপনাদের লেখা পেলে আমাদের বিচারকদের প্রাথমিক বাছায়ের পর আমাদের  নিউজ পোর্টালে প্রকাশ করা হবে। ওই লেখা আমাদের ফেসবুক গ্রুপে শেয়ার করা হবে। বিচারকদের যাচায় বাছায় শেষে তাদের মধ্যে সেরা ৫ জনকে আগামি ১৬ আগষ্ট পুরস্কৃত করা হবে। একই সাথে সেরা একটি লেখা যশোরের একটি দৈনিক পত্রিকায় প্রকাশ করা হবে।

লেখার বিষয়ঃ

স্বপ্নের ‘‘পদ্মা সেতুর সুফল’’

লেখা পাঠানোর প্রক্রিয়া:

১ঃ আমাদের ইমেইল( [email protected])  অথবা ফেসবুক ম্যাসেঞ্জার

সরাসরি:  ১৪০,জেল রোড ঘোপ (জেলাখানা গেটের সামনে) যশোর।

লেখা পাঠানোর শেষ তারিখঃ ১৩ আগষ্ট ২০২২।

লেখা নির্বাচনের প্রত্রিয়াঃ

আমাদের বিচারক মন্ডলির হাতে থাকবে ৭০ পয়েন্ট বাকি ৩০ পয়েন্ট প্রকাশিত লেখার পাঠক ভিউ এর উপর মূল্যায়ন করা হবে।

প্রিয় পাঠক, আর দেরি না করে আজই আমাদের এ প্রতিযোগিতায় অংশ নিন। ঘরে বসে আমাদেরকে লেখা পাঠান। জিতে নিন লোভনীয় পুরস্কার। আমাদের বিশ্বাস গতবারের মত এবারো আপনারা আমাদের পাশে থেকে এ আয়োজনকে সার্থক করে তুলবেন। করোনা কালীন সময় সরকারের সকল নির্দেশনা মেনে চলুন। নিজে ভালো থাকুন অপরকে ভালো রাখুন। তাৎক্ষনিক সংবাদ পেতে  রাতদিন নিউজের  ফেসবুক পেজে লাইক ও ফেসবুকগ্রুপে জয়েণ্ট করে ঘরে বসেই জেনে নিন যশোর সহ দেশ বিদেশের তাৎক্ষনিত গুরুত্বপূর্ণ সংবাদ । রাতদিন নিউজের সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

ধন্যবাদন্তে

মিরাজুল ইসলাম

ভারপ্রাপ্ত সম্পাদক, রাতদিন নিউজ

বিশেষ দ্রষ্টব্যঃ কোন অশ্লীল,  দেশদ্রোহী  কিংবা সমাজের জন্য হুমকি স্বরুপ লেখা গ্রহন যোগ্য হবে না। রাতদিন নিউজ কর্তৃপক্ষ’র সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।

যেকোনো প্রয়োজনে কল করুন:  ০১৭১২১৫৭৪৩১

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত