Thursday, March 28, 2024

যশোরে ভ্রুন হত্যার অভিযোগে স্ত্রী, শ্বশুর ও শাশুড়ির বিরুদ্ধে যশোর আদালতে মামলা

- Advertisement -

যশোরে ভ্রুন হত্যার অভিযোগে স্ত্রী-শ্বশুর শাশুড়ির বিরুদ্ধে যশোর আদালতে একটি মামলা হয়েছে। বৃহস্পতিবার সদর উপজেলার তোলানুরপুর গ্রামের আব্দুল কাশেমের ছেলে ইমান উদ্দিন বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম অভিযোগে তদন্ত করে কোতয়ালি থানার ওসিকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন বলে নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী অ্যাডভোকেট সাজ্জাদ হোসেন পাপ্পু।
আসামিরা হলো ঝিনাইদাহের কালীগঞ্জের বহিরগাছি গ্রামের কাজী জামাল হোসেন ও তার স্ত্রী শিরিনা আক্তার রুমা এবং মেয়ে জিনিয়া আক্তার প্রীতি।
মামলার অভিযোগে জানা গেছে, ২০২১ সালের ২৪ অক্টোবর ইমান উদ্দিন পারিবারিক ভাবে প্রীতিকে বিয়ে করেন। প্রীতি তার মা ও পিতার কুপরামর্শে যৌতুকসহ বিভিন্ন দাবি দাওয়া করে সংসারে অশান্তি সৃষ্টি করত। গত ৩০ মে শহরের একটি ক্লিনিক থেকে প্রীতির আল্ট্রাসনো করে ৬ সপ্তাহ ৫ দিনের অন্তসত্তা বলে নিশ্চিত হয়। এতে প্রীতি ও তার পিতা এবং মা সন্তষ্ট না হয়ে সন্তান নষ্টের ষড়যন্ত্র করতে থাকে। প্রীতি এমধ্যে তার স্বামীর কাছে দুই লাখ টাকা যৌতুক দাবি করে। যৌতুকের টাকা না দিলে গর্ভের সন্তান নষ্ট করে ফেলার হুমকি দেয়। প্রীতিতে বাড়ি ফিরিয়ে আনতে চেষ্টা করে ব্যর্থ হয় তার স্বামী। গত ১৪ জুন প্রীতির মা ও পিতা যশোর শহরের একটি ক্লিনিকে নিয়ে গর্ভের সন্তান নষ্ট করে ফেলে। বিষয়টি পরে প্রীতি তার স্বামীকে গর্ভের সন্তান নষ্টের বিষয়টি নিশ্চিত করায় তিনি এ মামলা করেছেন।

- Advertisement -

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত