Thursday, March 28, 2024

ফরিদপুরে আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা হামিদুরের উপর হামলা

- Advertisement -

ফরিদপুর জেলা সংবাদদাতাঃ  ফরিদপুরের মধুখালীতে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. হামিদুর রহমানের (৬৬) ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিনজনের নাম উল্লেখসহ আরও ২ থেকে ৩ জনকে অজ্ঞাত আসামি করে স্থানীয় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ জুন) ফরিদপুরের মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম গনমমাধ্যম কে এ তথ্য নিশ্চিত করেন।

- Advertisement -

ওসি জানান, মঙ্গলবার (২৮ জুন) দিনগত রাত ৯টার দিকে উপজেলা কমপ্লেক্সে সোনালী ব্যাংক শাখার সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই রাতেই অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করা হয় । তবে পরের দিন বিকেলেই তারা জামিনে বেরিয়ে আসেন। প্রত্যক্ষদর্শী ও মামলা সূত্রে জানা যায়, মধুখালী পৌরসভার পশ্চিম গাড়াখোলা বাসিন্দা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. হামিদুর রহমান মঙ্গলবার রাতে উপজেলা কমপ্লেক্সে সোনালী ব্যাংকের নিচে দাঁড়িয়ে ছিলেন।

এ সময় উপজেলা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. বাচ্চু শেখ (৪০),রবিউল ম্যোলা (৪৫) ও হাবিব শেখসহ (৩৫) কয়েকজন মিলে তার ওপর হামলা চালায়। ঘটনার প্রত্যক্ষদর্শী মধুখালী উপজেলা চেয়ারম্যানের ভাই ও পৌর যুবলীগ নেতা মো. হামিদুল ইসলাম বাবুল বলেন, মধুখালী পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাচ্চুর হাতে অপমান, নির্যাতিত হতে হলো উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. হামিদুর রহমানকে। যা খুবই দুঃখজনক। উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বীর মুক্তিযোদ্ধা হামিদুর রহমানের ওপর হামলার বিষয়ে জানতে অভিযুক্ত মো. বাচ্চু শেখের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। এ ব্যাপারে ভুক্তভোগী বীর মুক্তিযোদ্ধা মো. হামিদুর রহমান গনমমাধ্যম কে বলেন, এটা কোনো ভাবেই মানতে পারছি না। সারাজীবন রাজনীতি করে শেষ বয়সে লাঞ্ছিত হলাম। এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছি। আসামিরা বিএনপি ও হাইব্রিড। একদিনেই জামিনে বেরিয়ে এসেছে। মধুখালী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সহ সভাপতি খন্দকার মোরশেদ রহমান লিমন বলেন, আসলে বিষয়টি খুবই দুঃখজনক। যা বলার ভাষা নেই। এ বিষয়ে মধুখালী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম বলেন, বিষয়টি সত্যিই দুঃখজনক একটা ঘটনা। এ ঘটনায় সাংগঠনিকভাবে দলীয় সভায় আলোচনা করা হবে। এ বিষয়ে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। মামলার পরপরই আমরা মো. বাচ্চু শেখ,রবিউল ম্যোলা ও হাবিব শেখকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছি।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত