Thursday, March 28, 2024

থানার পুকুরে গোসল করতে নেমে তলিয়ে গেলেন এসআই

- Advertisement -

সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরার কলারোয়া থানার পুকুরে গোসল করতে নেমে সাঁতার কাটার সময় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।
রোববার (২৯ মে) সকাল সাড়ে ৯টার দিকে কলারোয়া থানার ভেতরের পুকুরে এ ঘটনা ঘটে।

- Advertisement -

নিহত পুলিশ সদস্যের নাম রাশেদুল ইসলাম (৩০)। তিনি মেহেরপুর জেলার গাঙনি উপজেলার গোপালনগর গ্রামের মৃত লোকমান হোসেনের ছেলে। কলারোয়া থানায় উপ-পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন তিনি।

কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, রোববার সকাল ৯টা ৫০ মিনিটের দিকে কলারোয়া থানার পুলিশ ও কলারোয়া ফায়ার সার্ভিসের কর্মীরা অচেতন অবস্থায় উপ-পরিদর্শক রাশেদুলকে হাসপাতালে নিয়ে আসেন।
প্রাথমিক পরীক্ষা শেষে ধারণা করা হচ্ছে তিনি সাঁতার কাটার সময় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। পরে তাকে মৃত ঘোষণা করে কলারোয়া থানায় হস্তান্তর করা হয়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কলারোয়া স্টেশন কর্মকর্তা মো. ওবায়দুল্লাহ জানান, উপ-পরিদর্শক রাশেদকে খুঁজে পাওয়া যাচ্ছে না এমন খবর পেয়ে তাৎক্ষনিক তাকে উদ্ধার করা হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.  নাসিরউদ্দিন মৃধা জানান, গত ২৩ মার্চ কুষ্টিয়া জেলার উকশা থানা থেকে রাশেদুল কলারোয়া থানায় উপ-পরিদর্শক হিসেবে যোগদান করেন।

রোববার সকালে থানার ভেতরের পুকুরে গোসল করতে নেমে সাঁতার কাটার একপর্যায়ে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি পুকুরের পানিতে ডুবে যান।

ফায়ার সার্ভিসের কর্মকর্তারা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। রাশেদুলের পরিবারে স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রয়েছে বলে জানান তিনি।

ওসি আরও জানান, দুপুর দুইটায় সাতক্ষীরা সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে পুলিশ লাইনে প্রথম জানাজা শেষে রাশেদুলের লাশ তার গ্রামের গ্রামের বাড়িতে পাঠানো হবে।

আর কে- ০৬

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত