Tuesday, June 18, 2024

যশোরে মধ্যরাতে শহরের এমকে রোডে আগুন, এলাকা জুড়ে আতঙ্ক

- Advertisement -

যশোর শহরের এম,কে রোডের সিটি ব্যাংকের সামনের একটি বিদ্যুতের খাম্বায় অগ্নিকাণ্ড ঘটেছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার পর এ ঘটনা ঘটেছে। যদিও ফায়ার সার্ভিসের তৎপরতায় দ্রুত আগুন নিয়ন্ত্রণে চলে এসেছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে শর্ট সার্কিটের মাধ্যমে এ আগুনের সূত্রপাত ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রথমে খাম্বায় বৈদ্যতিক তারে ঘটলেই পরবর্তিতে তা ডিস লাইন ও ওয়াইঢাই লাইনের বিভিন্ন তারে ছড়িয়ে পরে। এক পর্যায় ওই খাম্বায় থাকা বিভিন্ন বোর্ডে ধরে যায়। ভয়ানক শব্দ হতে থাকা। যা ধীরে ধীরে বাড়তে থাকে। আগুন লাগার পর ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর দেওয়া হয় দমকল বাহিনীকে।
আগুন লাগার ১০-১৫ মিনিটের মাথায় দমকল বাহিনীর একটি ইউনিট ঘটনাস্থলে এসে পৌঁছায়। আগুন ছড়ানোর আগেই তারা তা নিভিয়ে ফেলে।

যশোর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আজিজুল হক জানান, তারা রাত ১২টা ১২ মিনিটে টেলিফোনের মাধ্যমে সংবাদ পান। ১২ টা ১৭ মিনিটে ঘটনাস্থলে পৌছান। ১৫ মিনিটের মাথায় আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসেন। ১২টা ৫০ মিনিটে তারা স্টেশনে ফিরে আসেন। তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটেছে। দ্রুত আগুন নিভিয়ে ফেলায় ক্ষয়ক্ষতি হয়নি বলে দমকল বাহিনীর নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়েছে।

বিশেষ প্রতিনিধি

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত