Tuesday, June 18, 2024

সাতক্ষীরায় দুঃস্থ-প্রতিবন্ধী শিশুদের মাঝে ঈদ সহায়তা সামগ্রী বিতরণ

- Advertisement -

সাতক্ষীরা প্রতিনিধিঃ ঈদ আনন্দ ভাগাভাগি করতে পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে সাতক্ষীরায় দুঃস্থ-প্রতিবন্ধী শিশুদের মাঝে ঈদ সহায়তা সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার সকালে ফোরাম ৮৭ সাতক্ষীরার আয়োজনে শহরের সুইড খাতিমুন্নেসা লস্কর প্রতিবন্ধী স্কুলে শিশুদের মাঝে ঈদ সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ফোরাম ৮৭ সাতক্ষীরার সভাপতি ও সাবেক ফিফা রেফারি তৈয়ব হাসান,সাধারণ সম্পাদক শফিউল হাসান, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, সহ সভাপতি হাফিজুর রহমান বিটু, সুইড খাতিমুন্নেসা লস্কর প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম সহ আরো অনেকে।

ফোরাম ৮৭ সাতক্ষীরার সভাপতি তৈয়ব হাসান জানান,আমাদের চারপাশের মানুষ কীভাবে ঈদ করবে, করতে পারছে কিনা, তা দেখা আমাদের সকলের দায়িত্ব। সামর্থ্য থেকে নিজে ভালো থেকে প্রতিবেশীদের খবর না নিয়ে মানুষের পরিচয় বহন করাটা লজ্জার। তাই মানবিক দৃষ্টিকোণ ঈদের খুশি সকলের সাথে ভাগাভাগি করার আত্মতৃপ্তি থেকে এ ধরনের উদ্যোগ সাতক্ষীরা ৮৭ ফোরাম প্রতিবারেই নিয়ে থাকে। এবারও তার ব্যতিক্রম নয়। এ ধারা আগামীতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।

উল্লেখ্য,প্রতি প্যাকেটে ঈদ উপহার সামগ্রী হিসাবেছিলচাল,ডাল,সেমাই,দুধ,তেল,চিনি,বাদাম,কিচমিচ,শিশু দের লেখাপড়ার জন্য খাতা,কলম,পেন্সিল,রাবার ইত্যাদি সামগ্রী।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত