Friday, July 5, 2024

শিশু অপহরণ করে পর্নো ভিডিও তৈরী ও সেক্স সার্ভিস কাজে জড়িত দুইজন আটক

- Advertisement -

যশোরে এক শিশুকে অপহরণ করে তার দিয়ে অশ্লীল ভিডিও তৈরী করে তা ফেসবুকে প্রচার করে টাকা হাতানো চক্রের দুই সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ।

আটককৃতরা হলেন, বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার বলভদ্রপুর গ্রামের সুজন কুমার দাসের ছেলে রাজীব কুমার দাস ও মুন্সিগঞ্জ জেলার সদর উপজেলার নয়া দীঘির পাহাড় এলাকার মৃত মোহাম্মদ আলীর মেয়ে বিথী আক্তার।

তারা দুজনেই যশোর শহরের বেজপাড়া এলাকার একটি বাড়িতে স্বামী স্ত্রী পরিচয় দিয়ে বসবাস করতেন। আর ওই বাড়িতে থেকেই নানা ধরণের অপকর্ম করে বেরাতেন।

এসময় তাদের কাছথেকে তিনটি মোবাইল ফোন ও তাতে থাকা পর্নোসাইড পরিচালনা অসংখ্য প্রমাণপত্র উদ্ধার করা হয়।

ডিবির এসআই মফিজুল ইসলাম বলেন, গত ২৭ ফেব্রæয়ারি ময়মনসিংহ জেলার কাতুলি গ্রামের এক শিশু শিক্ষার্থী নিখোঁজ হয়। এ ঘটনায় ফুলপুর থানায় সাধারণ ডায়েরি করে শিক্ষার্থীর পরিবার।

পরবর্তিতে পুলিশের কাছে খবর আসে ওই শিশু যশোরে অবস্থান করছেন। তার প্রেক্ষিতে যশোরের ডিবির এলআইসি টিম অনুসন্ধান শুরু করে। শেষশেষ সোমবার রাত ১০ টা ৪৫ মিনিটে বেজপাড়ার ওই বাড়িতে অভিযান চালিয়ে ওই দুইজন আটক ও ভিকটিমকে উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আসামিরা পেশাদার পর্নোগ্রাফি চক্রের সক্রিয় সদস্য। তারা দেশের বিভিন্ন স্থানে অবস্থান করে নারী ও শিশুদের প্রলোভনের দেখিয়ে অপহরণ করেন ।

এরপর তাদের দিয়ে পর্নোভিডিও তৈরী করে তা প্রচারসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন রমাঞ্চকর বিজ্ঞাপন দিয়ে ঘন্টা চুক্তি ওইসব মেয়েদের কথা বলিয়ে টাকা উপার্জন করেন।

তাদের অন্যতম ব্যবসায় হচ্ছে অন-লাইনে সেক্স সার্ভিস পরিচালনা করা। এ ঘটনায় ওই ভিকটিমের পিতা ফুলপুর থানায় ও যশোরের কোতোয়ালি থানার ডিবির এসআই পর্নোগ্রাফি আইনে পৃথক আরেকটি মামলা করেছেন।

মঙ্গলবার তাদেরকে আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

 

আর আই-১৩

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত