Saturday, July 6, 2024

যাত্রীবাহী বাসের চাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত

- Advertisement -

যাত্রীবাহী বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত এবং আরও তিন জন আহত হয়েছেন। শনিবার দুপুরে রংপুরের পাগলাপীর-জলঢাকা সড়কের দক্ষিণ খলেয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গঙ্গাচড়া থানার ওসি মাসুমুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, দ্রুতগতিতে আসা যাত্রীবাহী বাসটি সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশাচালক ভেলসা মিয়া নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে আরও দুজন মারা যায়। তারা হলেন– নীলফামারীর জলঢাকা উপজেলার আমিন উদ্দিনের মেয়ে রিমু বেগম এবং এই উপজেলার দীবা রানী।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মোস্তাকিন জানান, হাসপাতালে চিকিৎসাধীন আরও তিন জনের অবস্থা আশঙ্কাজনক।

এ ব্যাপারে গঙ্গাচড়া ফায়ার সার্ভিসের ইনচার্জ মমতাজুল ইসলাম জানান, বাসটি বেপরোয়াভাবে চালানো হচ্ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। সিএনজি অটোরিকশা চালক ভেলসা মিয়ার মরদেহ উদ্ধার করা হয়েছে। গুরুতর আহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও দুজন মারা গেছে। গঙ্গাচড়া থানার ওসি মাসুমুর রহমান জানিয়েছেন, গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন আরও তিন জন। এ ঘটনায় বাসটি আটক করা গেলেও ড্রাইভার এবং হেলপার পালিয়ে গেছে। তাদের গ্রেফতার করার চেষ্টা চলছে।

রাতদিন সংবাদ-

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত