Monday, July 1, 2024

যশোর মনিরামপুরে পারিবারিক কলহের জেরে স্বামী কর্তৃক স্ত্রীকে হত্যার উদ্দেশ্যে জবেহ করে নিজে গলায় রশি দিয়ে আত্মহত্যা।

- Advertisement -

আজ ২৭-০৬-২০২৪ ০১৫০ ঘটিকায় যশোর জেলাধীন মনিরামপুর উপজেলার ১৬নং নেহালপুর ইউনিয়নের ঝাউতলা (২নং ওয়ার্ড) গ্রামে মোঃ উজির (৪৮), পিতা-মৃত হাতেম আলী পারিবারিক কলহের জেরে তার স্ত্রী রজিনা খাতুন (৩৫) কে হত্যার উদ্দেশ্যে ধারালো দাঁ দিয়ে জবেহ করে।
ভিকটিমের ছেলের চিৎকারে প্রতিবেশীরা বুঝতে পেরে এগিয়ে আসলে স্বামী মোঃ উজির স্ত্রীকে রেখে দৌড়ে পালিয়ে যায়। স্থানীয়রা ভিকটিমকে উদ্ধার করে মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অবস্থা আশঙ্খাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করেছেন।
পরবর্তীতে আজ ০৮২০ ঘটিকায় স্থানীয়রা বাড়ির পাশের সজনা গাছে ভিকটিম এর স্বামী মোঃ উজির (৪৮) কে গলায় রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয় মনিরামপুর থানা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করেছে এবং ময়না তদন্তের জন্য সুরাতহাল রিপোর্ট এর কাজ প্রক্রিয়াধীন রয়েছে।
স্থানীয়সূত্রে জানা যায়, নিহত উজির পেশায় একজন ভ্যানচালক। তার পৈত্রিক নিবাস যশোর জেলাধীন মনিরামপুর উপজেলার ১৬নং নেহালপুর ইউনিয়নের দক্ষিন বালিধা গ্রামে। নিহত তার স্ত্রী ও এক প্রতিবদ্ধী ছেলেকে নিয়ে বর্ণিত এলাকায় ভাড়া থাকতেন। উজির ও তার মুমূর্ষু স্ত্রীর উভয়ের পূর্বে একাধিক বিবাহ ছিলো। তাদের মধ্যে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য ছিলো মর্মে জানা যায়। পারিবারিক কলহের জেরে উক্ত ঘটনা ঘটেছে মর্মে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

 

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত