Tuesday, June 18, 2024

যশোরে স্কুল ছাত্রী অপহরণের অভিযোগে থানায় মামলা

- Advertisement -

যশোরে স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগে বাবা মা ও ছেলেকে আসামি করে একটি মামলা হয়েছে কোতয়ালি থানায়। ওই ছাত্রীর পিতা শুক্রবার দুপুরে থানায় মামলাটি করেন।

এই মামলার আসামিরা হলো, সদর উপজেলার বড় ভেকুটিয়া শেখপাড়ার রাজ্জাক দারোগার বাড়ির পাশের মহসিন আলী, তার স্ত্রী মাবিয়া খাতুন এবং তার ছেলে মাকতুম বিল্লাহ।

ওই ছাত্রীর বাবা এজাহারে উল্লেখ করেছেন, তার মেয়ে শহরের একটি স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী (১৪)। তার মেয়ে স্কুলে যাতায়াতের পথে মাকতুম বিল্লাহ বিভিন্ন সময় উত্যক্ত করতো। প্রেমের প্রস্তাব দেয়। নানা ভাবে ফুসলাইতো।

গত ১১ জুন সন্ধ্যার পর তার মেয়ে বাড়ির পাশে প্রাইভেট পড়ার জন্য বের হলে বড় ভেকুটিয়া বাজারের পাশে পৌছালে মাকতুম বিল্লাহ তার সহযোগিরা তার মেয়েকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে অপহরণ করে। পরদিন গত ১২ জুন রাত ৮ টার দিকে পুলিশের সহায়তায় তার মেয়েকে উদ্ধার করা হয়। সে সময় মাকতুম বিল্লাহ তার মেয়েকে কোন ক্ষতি করবেনা বলে মুচলেকা দেয়।

এরপর দিনই ১৩ জুন দুপুর ১২ টার দিকে তার মেয়ে নানা বাড়ি বড় ভেকুটিয়া ঢাকালেপাড়া যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। ঢাকালেপাড়া মসজিদের পাশে রাস্তায় পৌছালে আসামিরা ফের তাকে অপহরণ করে নিয়ে যায়। অনেক খোঁজাখুজি করে না পেয়ে আসামিদের বিরুদ্ধে তিনি মামলা করেন।

তবে পুলিশের একটি সূত্র জানিয়েছে, মূলত ওই স্কুলছাত্রীর সাথে মাকতুম বিল্লাহের প্রেমের সর্ম্পক গড়ে উঠে। সেই সূত্রে প্রথমে তারা পালিয়ে যায়। পরে দ্বিতীয় দফায় ফের পালিয়েছে। স্কুল ছাত্রী অপ্রাপ্ত বয়ষ্ক বিধায় অপহরণের মামলা হয়েছে।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত