Monday, July 8, 2024

যশোরে যুবকের রহস্যজনক মৃত্যু

- Advertisement -

যশোরে শাহারুল ইসলাম (২৬) নামে এক যুবকের রহস্যজসক মৃত্যু হয়েছে। মৃতের পরিবারের দাবি, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তবে, শ্বশুরবাড়ির দাবি সাংসারিক বিরোধের জের ধরে তিনি কীটনাশক পানে আত্মহত্যা করেছেন। তিনি নরেন্দ্রপুর ইউনিয়নের রূপদিয়ার ফজর উল্লাহর ছেলে।
মৃতের ভাই এনামুল হোসেন জানান, বিয়ের পর থেকেই তার ভাই শাহারুল ইসলাম শহরতলী মুড়লী এলাকায় শ্বশুরবাড়িতে ঘর জামাই থাকতেন। শ্বশুর মুকুল হোসেন, শাশুড়ি পলি বেগম ও স্ত্রী বৈশাখি খাতুন বিভিন্ন সময় তাকে নির্যাতন করে আসছিলেন। ২ জুলাই স্ত্রীর সাথে বিরোধের জের ধরে নিজ বাড়ি রূপদিয়াতে চলে যান। ওইদিন দুপুরে শাহারুল ইসলাম হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনালের হাসপাতালে ভর্তি করলে জানানো হয় তিনি কীটনাশক পান করেছেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ১০টায় তার মৃত্যু হয়।
মৃতের ভাই এনামুল হোসেনের অভিযোগ, তার ভাইয়ের শ্বশুর, শাশুড়ি ও স্ত্রী পরিকল্পিতভাবে খাবারের সাথে কীটনাশক খাইয়ে তাকে হত্যা করেছে।
অভিযোগ অস্বীকার করে স্ত্রী বৈশাখি খাতুন জানান, তাদের বাড়ি থেকে কেউ স্বামীকে কীটনাশক দেয়নি। নিজ বাড়িতে যেয়ে কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছেন তিনি।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত