Monday, July 8, 2024

যশোরে পিকআপ নিয়ে এক রাতে তিন প্রতিষ্টানে দূর্ধর্ষ চুরি

- Advertisement -

যশোরে একই রাতে তিনটি দোকানে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোর চক্রের সদস্যরা মধ্যরাতে পিকআপ নিয়ে আসে চুরি করতে। এরপর তারা তালা ভেঙে মালামাল পিকআপে করে নিয়ে চম্পট দেয়।

এছাড়া তারা সিসি ক্যামেরা ভাঙচুর ও ডিভিআরও নিয়ে চলে যায়।

পৃথক ঘটনার মধ্যে একটি ঘটেছে যশোর সদর উপজেলার বাহাদুরপুর গ্রামে অপরটি ঝুমঝুমপুর গ্রামে। অবাক করা বিষয় হচ্ছে তিনটি চুরিই একইভাবে হয়েছে। এদিকে, বুধবারে দিবাগত রাতে চুরির ঘটনার পর ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে। চোরচক্রের সদস্যদের দ্রæত আটকের দাবি উঠেছে।

ভুক্তভোগি মালিক ওমর ফারুক অপু জানান, তার মেহগনিতলা মোড়ে দুটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। একটি সততা স্যানিটারি ও অপরটি সততা ইলেকট্রিক এন্ড হার্ডওয়ার। বুধবার রাত ১০টার দিকে তিনি দোকান তালাবদ্ধ করে বাড়িতে যান। মধ্যরাতে তিনি চুরির খবর পান। পরে গিয়ে দেখেন দোকান দুটি লন্ডভন্ড।

পরে সিসি ক্যামেরায় চুরির বিষয়টি তিনি দেখতে পান। সেখানে দেখা যায় চোরের পিকআপ নিয়ে আসে ও চুরি করা মালামাল গাড়িতে তুলে নিয়ে চলে যায়। চোর ৫ জন ছিলো। দোকানের সামনে এসেই তারা কয়েকটি ক্যামেরা ভাঙচুরও করে।

এরপর তারা তালা ভেঙে দোকানগুলোতে প্রবেশ ও মালামাল লুট করে। তিনি আরও জানান, চোরেদের মধ্যে একজনের নাম তরিকুল বলে শোনা যাচ্ছে।

এ চুরির ঘটনা পরিকল্পিত বলে দাবি করেন ওমর ফারুক । এ বিষয়ে তিনি কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। যা তদন্তের দায়িত্ব পেয়েছেন তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ।

এদিকে, ঝুমঝুমপুরের আর আর এন্টারপ্রাইজের মালিক মাসুদ রানা জানান, বুধবার রাত অনুমান সাড়ে ৩টার দিকে দুটি মিনি ট্রাক নিয়ে ৭/৮ জনের একদল চোর আসে তার প্রতিষ্ঠানে। এসময় চোরেরা

শার্টার ও ক্লপসিবলের ৮টি তালা কেটে দোকানে ঢুকে ড্রয়ার ভেঙ্গে নগদ সাত লাখ টাকা, ৯০টি ইজিবাইকের পুরাতন ব্যাটারি, চেক বই ও সিসি টিভির ডিভাইসসহ প্রায় সাড়ে ১১ লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে যান।

এ বিষয়ে তিনি কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্তের জন্য চাঁনপাড়া পুলিশ ক্যাম্পকে নির্দেশনা দেয়া হয়েছে।

তবে, বাজারে নাইট গার্ড থাকা সত্বেও চুরির ঘটনা নিয়ে স্থানীয়রা রহস্যজনক বলেও দাবি করেন কেউ কেউ।
এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, বিষয়টি নিয়ে থানা পুলিশ ও ডিবি পুলিশ কাজ করছে। এছাড়াও সংশ্লিষ্ট ক্যাম্পকেও তদন্ত করতে বলা হয়েছে।

 

আর আই-২২

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত