Wednesday, June 26, 2024

যশোরে আলাদা অভিযানে মাদকসহ চারজন আটক

- Advertisement -

যশোর অফিসঃ যশোরে কয়েকটি অভিযানে পুলিশ মাদকদ্রব্য সহ  চারজনকে আটক করেছে। আটক আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

কোতয়ালি থানার এসআই শরীফ আল মামুন জানিয়েছেন, গত শুক্রবার রাত ১১টার দিকে সদর উপজেলার নরেন্দ্রপুর ঘোড়াগাছা গ্রামের বাড়ি থেকে ৫১ বোতল ফেনসিডিলসহ নুর জামাল মিন্টুকে (৪০) আটক করা হয়। তিনি ওই গ্রামের আব্দুল কুদ্দুস মোল্লার ছেলে।

ডিবি পুলিশের এসআই হরষিত রায় জানিয়েছেন, গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার কৃষ্ণবাটি গ্রাম থেকে ৭০ পিস ইয়াব ট্যাবলেটসহ ইব্রাহিম হোসেন (২৫) নামে এক যুবককে আটক করা হয়। সে শহরতলীর বিরামপুর কালীতলার ইছাহাক গাজীর ছেলে।

কোতোয়ালি মডেল থানার থানার এসআই জয়ন্ত সরকার জানিয়েছেন, গত শনিবার রাত সোয়া ৯টার দিকে চোপদারপাড়া বারেক সড়ক থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শান্ত ইসলাম (২৪) নামে এক যুবককে আটক করা হয়। শান্ত ওই এলাকার তোরাব আলীর বাড়ির ভাড়াটিয়া রেজাউল ইসলামের ছেলে।

চাঁচড়া পুলিশ ফাঁড়ির এএসআই তোফাজ্জেল হোসেন জানিয়েছেন, গত শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে রেলস্টেশন মাদ্রাসার সামনে থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শেখ হাসান আলী সোহাগ (৩০) নামে এক যুবককে আটক করা হয়। সে সদর উপজেলার বলাডাঙ্গা গ্রামের শেখ ধনুর ছেলে। এ সময় মাদক বিক্রেতা শিলো বেগম ওরফে ছোটনের বউ (৪১) পালিয়ে যায়। শিলো রায়পাড়া কয়লাপট্টির সৌরভ হোসেন ছোটনের স্ত্রী।

আর কে-০৩

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত